ঢাকাসোমবার , ১২ জুন ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

যাত্রা জগতের কিংবদন্তি কমিডিয়ান গায়ক আতিয়ারের জীবনাবশান

Tito
জুন ১২, ২০১৭ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

বি‌শেষ প্রতি‌নি‌ধি:
“মুঝে এক‌টি পায়সা দো, লে বাবু‌জি, মু‌ঝে এক‌টি পায়সা দো” সাড়া জাগা‌নো গা‌নের মাধ্য‌মে হাজা‌রো দর্শ‌কের চো‌খে পা‌নি জ‌মি‌য়ে পে‌টে দু’মু‌ঠো জু‌টি‌য়ে জীবন যাপনকারী সারা বাংলার যাত্রা জগতের কিংবদন্তি কমিডিয়ান ও গায়ক শিল্পী আতিয়ার রহমান (৭২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)৷ দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে মণিরামপুর উপজেলার ঝাঁপা আশ্রায়‌নে সোমবার বি‌কে‌লে শেষ নি:শ্বাস ত্যাগ ক‌রেন তি‌নি। মৃত্যুকালে স্ত্রী, ছেলে-মেয়ে, আত্মীয় স্বজন, অসংখ্যা গুনাগ্রাহী ও ভক্ত রেখে গেছেন৷
মৃত আতিয়ার রহমান (গাইন) সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কাজীরহাট গ্রামের মৃত গোপাল মোড়লের ছেলে ৷ বাংলার যাত্রার রাজধানী ম‌নিরামপু‌রে কে‌টে‌ছে তার জীব‌নের অ‌ধিকাংশ সময়। যাত্রা শি‌ল্পের এই দূ‌র্দি‌নে তার শেষ আশ্রয় হয় ঝাঁপা গ্রা‌মের সরকারী আশ্রয়ন প্রকে‌ল্পের এক‌টি ঘ‌রে। চি‌কিৎসার অভা‌বে বার্ধ‌ক্যে প্রায় ধু‌কে ধু‌কে মৃত্যুর স্বাদ নি‌তে হ‌য়ে‌ছে তা‌কে। যাত্রাপালায় যার ক‌মি‌ডি দেখ‌তে হাজার হাজার মানুষ দুর থে‌কে টাকা দি‌য়ে টি‌কিট কে‌টে রাত জে‌গে ব‌সে থাক‌তো, আজ তার শেষ প‌রিণ‌তি দেখ‌তে আ‌সেন‌নি কেউ। তার সরকারী আশ্রয়‌নেই সেই কষ্ট নি‌য়ে শেষ বিদায় নি‌তে হ‌য়ে‌ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।