ঢাকাসোমবার , ১২ জুন ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি প‌দে ম‌নোনয়ন পত্র সংগ্রহ কর‌লেন ম‌নিরামপু‌রের সন্তান

Tito
জুন ১২, ২০১৭ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি:

য‌শোর ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি প‌দে ম‌নোনয়ন পত্র সংগ্রহ কর‌লেন ম‌নিরামপু‌রের সন্তান ও জেলা ছাত্রলী‌গের প্রচার সম্পাদক আশরাফুল আলম। সোমবার স‌ন্মেলন প্রস্তুত ক‌মি‌টির প্রধান নির্বাচন ক‌মিশনার জামাল হো‌সেন শিমু‌লের নিকট হ‌তে তি‌নি ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রে‌ছেন। এসময় এক প্র‌তি‌ক্রিয়ায় তি‌নি জানান, ২০০৩ থে‌কে ২০১৪ পর্যন্ত ম‌নিরামপু‌রের রো‌হিতা ইউনিয়ন ছাত্রলী‌গের সভাপ‌তি ও জেলা ক‌মি‌টির প্রচার সম্পাদক থাকা অবস্থায় বহু হামলা মামলার শিকার হ‌য়ে‌ছি। ওয়ান ই‌লি‌ভে‌নের সময় নেত্রীর মু‌ক্তির দা‌বি‌তে রাজপ‌থে স‌ক্রিয় ছিলাম।
ম‌নোনয়ন সংগ্রহকা‌লে উপ‌স্থিত ছিলেন সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক নিয়ামতউল্লাহ, জেলা ক‌মি‌টির যুগ্ম সম্পাদক জসিম উদ্দীন রানা, যুগ্ম সম্পাদক মাহবুব আমল বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক- রিয়াদ হাসান, স্কুল বিষয়ক সম্পাদক ফরিদ সরদার, সহ-সম্পাদক আ: রহমান প্রমূখ।বিশেষ প্রতিনিধি:
য‌শোর ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি প‌দে ম‌নোনয়ন পত্র সংগ্রহ কর‌লেন ম‌নিরামপু‌রের সন্তান ও জেলা ছাত্রলী‌গের সদ্য বিলুপ্ত ক‌মি‌টির প্রচার সম্পাদক আশরাফুল আলম। সোমবার স‌ন্মেলন প্রস্তুত ক‌মি‌টির প্রধান নির্বাচন ক‌মিশনার জামাল হো‌সেন শিমু‌লের নিকট হ‌তে তি‌নি ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রে‌ছেন। এসময় এক প্র‌তি‌ক্রিয়ায় তি‌নি জানান, ২০০৩ থে‌কে ২০১৪ পর্যন্ত ম‌নিরামপু‌রের রো‌হিতা ইউনিয়ন ছাত্রলী‌গের সভাপ‌তি ও সদ্য বিলুপ্ত জেলা ক‌মি‌টির প্রচার সম্পাদক থাকা অবস্থায় বহু হামলা মামলার শিকার হ‌য়ে‌ছি। ওয়ান ই‌লি‌ভে‌নের সময় নেত্রীর মু‌ক্তির দা‌বি‌তে রাজপ‌থে স‌ক্রিয় ছিলাম।
ম‌নোনয়ন সংগ্রহকা‌লে উপ‌স্থিত ছি‌লেন আমার সাথে ছিলেন সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক নিয়ামতউল্লাহ, সদ্য বিলুপ্ত ক‌মি‌টির যুগ্ম সম্পাদক জসিম উদ্দীন রানা, যুগ্ম সম্পাদক মাহবুব আমল বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক- রিয়াদ হাসান, স্কুল বিষয়ক সম্পাদক ফরিদ সরদার, সহ-সম্পাদক আ: রহমান প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।