ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বজ্রপাতে ৯টি ছাগলসহ এক স্বামী পরিত্যাক্তা মহিলার মৃত্যু

Tito
জুন ২২, ২০১৭ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
মণিরামপুরের পল্লীতে বজ্রপাতে সাহিদা বেগম (৪০) নামের স্বামী পরিত্যাক্তা এক মহিলা ও তার নয়টি ছাগলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার কৃষ্ণবাটি গ্রামের মাঠে এঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, কৃষ্ণবাটি গ্রামের শের আলীর স্বামী পরিত্যাক্তা কণ্যা সাহিদা বেগম নয় বছর বয়সী ছেলে মোকাররমকে নিয়ে কয়েক বছর যাবত বাবার বাড়িতে বসবাস করে। পিতার অভাব-অনাটনের সংসারে বোঝা না হয়ে নিজেই গরু-ছাগল পালন করে আলাদা সংসার চালিয়ে আসছিলো। বৃহস্পতিবার বিকেলে গুড়ি গুড়ি বৃষ্টির সময় সাহিদা মাঠে যায় ছাগল আনতে। এসময় বৃষ্টির পরিমাণ বৃদ্ধি পেলে ছাগল গুলো নিয়ে স্থানীয় সাজু মিয়ার স্যালোমেশিন ঘরে আশ্রয় নেয়। বিকেল সাড়ে চারটার দিকে ওই স্যালোমেশিণ ঘরের উপর প্রচন্ড শব্দে বজ্রপাত হলে সাহিদা বেগম ঘটনাস্থলেই মারা যায়। এসময় তার দশটি ছাগলের মধ্যে নয়টি ছাগল মারা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।