1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরের ব্যবসায়ী রতন পালের ভাইকে কুপিয়ে হত্যা, ব্যাগভর্তি টাকা লুট

  • আপডেট: রবিবার, ২ জুলাই, ২০১৭
  • ৩৩০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি : মণিরামপুরে বোমার বিষ্ফোরন ঘটিয়ে বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রতন পালের ভাই পরিমল পাল  (৪৫) কে কুপিয়ে হত্যা ও কাছে থাকা ব্যাগভর্তি টাকা লুট করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের দোলখোলা মোড় এলাকাঢ ওই ব্যবসায়ীর বাড়ির সামনে এঘটনা ঘটে।
মণিরামপুর থানার ওসি ও ব্যবসায়ী নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে ব্যাগে ঠিক কত টাকা ছিল তা জানা যায়নি।
বাজারের ওই এলাকার নৈশপ্রহরী আবুল হোসেন জানান, প্রতিদিনের মতো শনিবার রাত ১০টার দিকে শহরের কুলটিয়া মোড়ের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নিজেদের মাইক্রোবাসে চড়ে ব্যাগ ভর্তি টাকা নিয়ে বাসায় ফেরেন মেসার্স পাল ব্রাদার্সের সত্বাধিকারী তিন ভাই রতন পাল এবং তার দুই ভাই কার্তিক পাল ও পরিমল পাল। মাইক্রোবাসটি দোলখোলা মোড়ে নিজেদের বাসার সামনে পৌঁছুলে গাড়ি থেকে নামেন তিন ভাই। এসময় বিপরীত দিক থেকে দুই যুবক দৌড়ে এসে পরিমলের হাতে থাকা টাকার ব্যাগটি নিয়ে টানাটানি শুরু করে। ঘটনাটি দেখতে পেয়ে সেখানে দায়িত্বরত নৈশপ্রহরী আবুল হোসেন দৌড়ে গিয়ে পরিমলকে ছাড়িয়ে নিতে ধস্তাধস্তি শুরু করেন। এ সময় লুটেরাদের একজন ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে কোপটি লাগে পরিমলের বুকে। দুর্বৃত্তরা এর পর পরিমলের পিঠে আরেক কোপ বসিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় তারা একাধিক বোমার বিস্ফোরণ ঘটায়। বোমার শব্দ ও ধোঁয়ায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
এসময় সঙ্গে থাকা দুই ভাই পরিমলকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে মারা যান পরিমল পাল। নিহত পরিমল মণিরামপুর বাজারের দোলখোলা মোড় এলাকার মহাদেব চন্দ্র পালের ছেলে। বাজারের ব্যবসায়ীরা জানান, অন্যান্য দিন ব্যবসার টাকাসহ তাদের তিন ভাইকে বাড়ি পৌঁছে দেন দোকানের কর্মচারীরা। কিন্তু শনিবার নিজেদের মাইক্রোবাসে চেপে খুলনায় ডাক্তার দেখাতে যান রতন পাল। রাতে তিনি দোকানে ফিরে দুই ভাইকে গাড়িতে তুলে বাসায় ফিরছিলেন। তাদের ধারণা, ছিনতাইকারীরা বাড়িটির পাশে ওত পেতে ছিল।

মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন ও ব্যবসায়ী নেতারা ঘটনাস্থলে যান। পুলিশ সেখান থেকে কয়েকটি জালের কাঠি উদ্ধার করেছে। ঘটনাস্থল দুটি সিসি ক্যামেরার আওতায় থাকায় দ্রুতই ছিনতাইকারীদের আটক করা সম্ভব হবে বলে থানার ওসি জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022