1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরের পল্লীতে অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

  • আপডেট: শুক্রবার, ২১ জুলাই, ২০১৭
  • ২৯৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি॥ 

মণিরামপুরের পল্লীতে এক অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার দত্তকোণা গ্রামের মাছের ঘেরের পাড়ের একটি গাছ থেকে উক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত অবসরপ্রাপ্ত কৃষি কর্তকর্তা আব্দুর রাজ্জাক ওই গ্রামের মৃত হিরাজতুল্যাহ গাজীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে কয়েকজন কিশোর মাছ ধরতে গেলে ঘেরের পাড়ের নীম গাছে আব্দুর রাজ্জাকের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে মণিরামপুর থানা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করা হয়।
নিহতের স্বজনরা জানান, গত ১৮ জুলাই সকালে আব্দুর রাজ্জাক বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনার পরদিন তার স্ত্রী জলি বেগম মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়রী করেন। প্রতিবেশীরা জানান, বিগত দুই বছর পূর্বে উপ-সহকারি কৃষি কর্মকর্তার চাকুরী হতে অবসরে যাওয়ার পর থেকে তার স্ত্রীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে পরিবারিক ঝগড়া বিবাদ লেগে থাকত। এর জের ধরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে অনেকের ধারণা। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোকাররম হোসেন জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

 


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022