ঢাকাশুক্রবার , ২১ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের পল্লীতে অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

Tito
জুলাই ২১, ২০১৭ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি॥ 

মণিরামপুরের পল্লীতে এক অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার দত্তকোণা গ্রামের মাছের ঘেরের পাড়ের একটি গাছ থেকে উক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত অবসরপ্রাপ্ত কৃষি কর্তকর্তা আব্দুর রাজ্জাক ওই গ্রামের মৃত হিরাজতুল্যাহ গাজীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে কয়েকজন কিশোর মাছ ধরতে গেলে ঘেরের পাড়ের নীম গাছে আব্দুর রাজ্জাকের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে মণিরামপুর থানা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করা হয়।
নিহতের স্বজনরা জানান, গত ১৮ জুলাই সকালে আব্দুর রাজ্জাক বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনার পরদিন তার স্ত্রী জলি বেগম মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়রী করেন। প্রতিবেশীরা জানান, বিগত দুই বছর পূর্বে উপ-সহকারি কৃষি কর্মকর্তার চাকুরী হতে অবসরে যাওয়ার পর থেকে তার স্ত্রীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে পরিবারিক ঝগড়া বিবাদ লেগে থাকত। এর জের ধরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে অনেকের ধারণা। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোকাররম হোসেন জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।