1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুর আ’লীগের সম্পাদক বাছাই হয়নি ॥ সিদ্ধান্ত দিবেন সভানেত্রী

  • আপডেট: শুক্রবার, ২১ জুলাই, ২০১৭
  • ৪৫৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধি :
আবারো ঝুলে গেল মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে নেতা বাছাই! বহু প্রতিক্ষার পর গত বৃহস্পতিবার দলের হাইকমান্ড যশোর জেলা ও মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে নিয়ে দলের ধানমন্ডি কার্যালয়ে সকাল থেকেই দফায় দফায় আলোচনায় বসেন। কিন্তু রাত অবধি কোন সমাধান করতে পারেননি। অবশেষে সিদ্ধান্তের জন্য বিষয়টি দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীর নিকট প্রেরন করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
দলীয় একাধিক সূত্র জানায়, রাজনৈতিক সমস্যা ও কোন্দল সমাধানের মাধ্যমে মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের প্রায় তিন বছর শুণ্য থাকা সাধারন সম্পাদক পদে নেতা বাছাইয়ের জন্য যশোর জেলা ও মণিরামপুরের নেতৃবৃন্দদের নিয়ে বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা অবধি কয়েক দফায় আলোচনায় বসেন কেন্দ্রিয় নেতৃবৃন্দ। কিন্তু কোন সুরূহ না হওয়ায় সাধারন সম্পাদক পদে নেতা বাছাইয়ের জন্য অবশেষে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রীর কাছে সুপারিশ চেয়ে ফাইল পাঠিয়েছেন কেন্দ্রিয় নেতৃবৃন্দ। এব্যাপারে সভানেত্রীর নিকট হতে সুপারিশ পাওয়ার পরই সাধারন সম্পাদকের নাম ঘোষনা করবেন নেতৃবৃন্দ। ঢাকায় অবস্থানরত স্থানীয় এক নেতা জানান, নিজেদের ভিতর সমঝোতা না হওয়ায় তা নেত্রীর কাছে পাঠানো হয়েছে। নেত্রী নিশ্চয় যোগ্য ব্যাক্তিকেই মনোনীত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022