ঢাকাশুক্রবার , ২১ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর আ’লীগের সম্পাদক বাছাই হয়নি ॥ সিদ্ধান্ত দিবেন সভানেত্রী

Tito
জুলাই ২১, ২০১৭ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :
আবারো ঝুলে গেল মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে নেতা বাছাই! বহু প্রতিক্ষার পর গত বৃহস্পতিবার দলের হাইকমান্ড যশোর জেলা ও মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে নিয়ে দলের ধানমন্ডি কার্যালয়ে সকাল থেকেই দফায় দফায় আলোচনায় বসেন। কিন্তু রাত অবধি কোন সমাধান করতে পারেননি। অবশেষে সিদ্ধান্তের জন্য বিষয়টি দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীর নিকট প্রেরন করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
দলীয় একাধিক সূত্র জানায়, রাজনৈতিক সমস্যা ও কোন্দল সমাধানের মাধ্যমে মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের প্রায় তিন বছর শুণ্য থাকা সাধারন সম্পাদক পদে নেতা বাছাইয়ের জন্য যশোর জেলা ও মণিরামপুরের নেতৃবৃন্দদের নিয়ে বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা অবধি কয়েক দফায় আলোচনায় বসেন কেন্দ্রিয় নেতৃবৃন্দ। কিন্তু কোন সুরূহ না হওয়ায় সাধারন সম্পাদক পদে নেতা বাছাইয়ের জন্য অবশেষে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রীর কাছে সুপারিশ চেয়ে ফাইল পাঠিয়েছেন কেন্দ্রিয় নেতৃবৃন্দ। এব্যাপারে সভানেত্রীর নিকট হতে সুপারিশ পাওয়ার পরই সাধারন সম্পাদকের নাম ঘোষনা করবেন নেতৃবৃন্দ। ঢাকায় অবস্থানরত স্থানীয় এক নেতা জানান, নিজেদের ভিতর সমঝোতা না হওয়ায় তা নেত্রীর কাছে পাঠানো হয়েছে। নেত্রী নিশ্চয় যোগ্য ব্যাক্তিকেই মনোনীত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।