ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বাসের ছাদ থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

Tito
জুলাই ২৯, ২০১৭ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
মনিরামপুরে চলন্ত বাসের ছাদ থেকে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। শনিবার পৌরশহরের দক্ষিণমাথা বাসস্ট্যান্ড এলাকা থেকে এ মৃতদেহ উদ্ধরা করা হয়।
বাসের যাত্রী ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে সাতটার দিকে যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ-১৪-০২৭৬) আটটার দিকে মণিরামপুর পৌরশহরের দক্ষিণ মাথায় পৌঁছায়। এসময় বাসের হেলপার ও ড্রাইভার বাসের ছাদে লাশ রয়েছে বলে বাস থেকে নেমে দৌড় দেয়। এসময় বাসের সকল যাত্রীরা আতংকিত হয়ে বাস থেকে দ্রুত নেমে পড়ে। খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মৃতদেহটি উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তারা তাকে মৃত ঘোষনা করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতের মাথায় প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়দের ধারনা, যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় রাস্তার উপর কিছু গাছের ডাল নিঁচু হয়ে পড়েছে। সেখানে আঘাত পেয়ে তার মৃত্যু হতে পারে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় জানা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।