1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে শফি কামাল হত্যা মামলার আসামী মাষ্টার জামানের বিরম্নদ্ধে ব্যবস্থা গ্রহনে সংশিস্নষ্ট দপ্তরে অভিযোগ

  • আপডেট: বুধবার, ২২ অক্টোবর, ২০১৪
  • ৫৮৪ দেখেছেন

প্রায় ১০ মাস প্রতিষ্টানে অনুপস্থিত থেকেও বেতন-ভাতা উত্তোলন করে চলেছে মণিরামপুরের চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি স্কুল শিÿক শামচ্ছুজ্জামান। সে উপজেলার চাঁদপুর-মাঝিয়ালী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিÿক। অবৈধভাবে বেতন-ভাতা উত্তোলনের অভিযোগে ও তার বিরম্নদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশিস্নষ্ট দপ্তরে লিখিত অভিযোগ প্রদান করা হয়েছে।
জানাযায়, জেলা কৃষকলীগ নেতা উপজেলার গরীবপুরের শফি কামাল হত্যা মামলার অন্যতম আসামি মাষ্টার জামান দীর্ঘ প্রায় ১০ মাস স্কুলে অনুপস্থিত রয়েছেন। মজার ব্যাপার হলো এর মধ্যে মাত্র ২৬ দিন ওই প্রতিষ্টানে হাজিরা দিয়ে মাসিক ১৩ হাজার ৪’শত ৬৫ টাকা হারে সর্বমোট ১ লাখ ২১ হাজার ১’শত ৮৫ টাকাসহ দু’টি ঈদ বোনাস উত্তোলন করেছেন। আর এ কাজে সার্বিক সহযোগীতার অভিযোগ উঠেছে ওই বিদ্যালয়ের প্রধান শিÿক জামাল উদ্দীন ওরফে মুন্নার বিরম্নদ্ধে। বিনিময়ে শিÿক জামানের বেতনের অর্ধেক হজম করে চলেছেন প্রধান মুন্না বলে অভিযোগ। উলেস্নখ্য, ২০১৩ সালের জাতীয় নির্বাচনে নির্বাচনী প্রচারনা চালাতে গিয়ে ওই সালের ২৬ ডিসেম্বর নিজ এলাকায় গরীবপুরে চিহ্ণিত সন্ত্রাসীদের হাতে নৃশংসভাবে নিহত হন জেলা কৃষকলীগ নেতা শফি কামাল। ঘটনার রাতে তার বড় ছেলে হারম্নন-অর-রশীদ বাদী হয়ে মাষ্টার জামানসহ ২৬ জনকে আসামী করে মণিরামপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর পর থেকে আত্মগোপনে চলে যায় এ হত্যা মামলার অন্যতম আসামি শিÿক শামচ্ছুজ্জামান ওরফে জামান।
Monirampur-P


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022