ঢাকাশুক্রবার , ১৫ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে পরকীয়ার বলি হলো ভ্যানচালক ॥ প্রবাসীর স্ত্রী আটক, মামলা

Tito
ডিসেম্বর ১৫, ২০১৭ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্ৰতিনিধি ॥
পরকীয়ার জের ধরে মণিরামপুরে এক ভ্যানচালককে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার মুজগুন্নি গ্রামের দক্ষিণপাড়া এলাকায় এঘটনা ঘটে। নিহত ভ্যানচালক আশরাফুল হোসেন (৩৮) ওই গ্রামের পশ্চিম পাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ এক প্রবাসীর স্ত্রীকে আটক করেছে।
স্থানীয়রা জানান, এক ছেলে ও এক মেয়ের জনক নিহত ভ্যান চালক আশরাফুলের সাথে একই গ্রামের মালেয়শিয়া প্রবাসী আব্দুর রাজ্জাকের স্ত্রী এক সন্তানের জননী খালেদার পরকীয় সম্পর্ক গড়ে ওঠে। এ বিষয় জানাজানির পর স্থানীয় পর্যায়ে একাধিকবার শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। শালিসে উভয়ে মুচলেকা দিলেও আবারো পরকীয়ায় জড়িয়ে পড়ে।
নিহতের স্ত্রী হামিদা বেগম তার স্বামীর পরকীয়ার কথা স্বীকার করে বলেন, তাদের ঘটনা এলাকার সবাই জানে। আমি তাকে বার বার বলেছি আমাকে তালাক দিয়ে তাকেই বিয়ে করে নিয়ে আসো, তবুও পাপ থেকে বাঁচতি পারবা। কিন্তু আমার কথা না শুনে ঘটনার দিন সন্ধ্যায় ইঞ্জিন ভ্যান নিয়ে বাড়িতে আসার কিছুক্ষণ পর আবারো বাড়ি থেকে বেরিয়ে যায়। তিনি আরো বলেন, বাড়িতে তাড়াতাড়ি আসতে বললে সে জানায়, ১১ টার আগে ফিরে আসবো। কিন্তু সারা রাতেও সে আর ফিরে আসেনি। সকালে মানুষের মুখে তার মৃত্যুর খবর পাইছি।
ঘটনার পরদিন শুক্রবার সকালে একই গ্রামের আরশাদ ফকিরের নারিকেল-সুপারী বাগানে স্থানীয়রা আশরাফুলের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ এক সন্তানের জননী প্রবাসীর স্ত্রী খালেদা বেগম (৩০) কে আটক করেছে।
স্থানীয়রা জানান, প্রবাসীর স্ত্রী খালেদার সাথে আশরাফুলের প্রায় বছর তিনেক থেকে পরকীয়া সম্পর্ক থাকলেও সম্প্রতি খালেদার সাথে এলাকার একাধিক যুবকের সম্পর্ক গড়ে উঠেছে। আশেপাশের কয়েকজন যুবককে তার বাড়িতে আসা-যাওয়া করতে দেখা গেছে। এছাড়াও খালেদা ওই সব যুবকদের সাথে এদিক-ওদিক যাওয়া-আসা করে বলে তাদের দাবি। এলাকাবাসির ধারনা ওই যুবকদের সাথে যোগসাজসে কৌশলে খালেদা এই হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে।
আশরাফুলের ভাইপো মুন্না জানান, ঘটনার রাত ১১ টার দিকে খালেদা আমাকে ফোন করে জানায় তোমার চাচার অবস্থা ভালো না, এখনই নারিকেল বাগানে আসো। কিন্তু রাতে বাগানে যেতে সাহস না হওয়ায় সে ঘটনাটি ফোনে স্থানীয় ইউপি মেম্বার ফারুক হোসেনকে জানায়।
ইউপি সদস্য ফারুক হোসেন তাকে ফোন করার বিষয়টি স্বীকার করে বলেন, আরশাফুল-খালেদার পরকীয়া নিয়ে মাঝে মাঝে ধরা-ধরির ঘটনা ঘটে। তাছাড়া শরীরটাও বেশি ভালো না থাকায় রাতে আর গূরুত্ব দেওয়া হয়নি। তবে খালেদা এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকতে পারে বলে সন্দেহ পোষন তিনি আরো বলেন, খালেদার চরিত্র সম্পর্কে এলাকাবাসি সবাই কম-বেশী জানে, যে কারনে তাকে পুলিশে ধরিয়ে দেওয়া হয়েছে।
এব্যাপারে লাশের সুরোতহাল প্রস্তুতকারী থানার সাব-ইন্সপেক্টর তাপস রায় জানান, লাশের গলায় দাগ ছিলো। শ্বাসরোধে তার মৃত্যু হতে পারে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
মনিরামপুর থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন জানান, এঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।