ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

Tito
ডিসেম্বর ২৩, ২০১৭ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ।।
মণিরামপুরে লিটন হোসেন (২৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে নিজ ঘর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, সাতীরার তালা উপজেলার ঝিয়ালা চন্ডিপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে লিটন হোসেন খুব অল্প বয়স থেকে পৌর এলাকার হাকোবা মাঝেরপাড়ায় নানা মৃত সাখাওয়াত হোসেনের বাড়িতে থাকতেন। তিনি মণিরামপুর বাজারের একটি কাপড়ের দোকানে কাজ করতেন। প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতের খাবার খেয়ে নিজ ঘরের দরজা বন্ধ করে লিটন। পরদিন শনিবার সকাল নয়টার দিকে তার পরিবারের লোকজন ঘরের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করে কোন সাঁড়া না পেয়ে দরজা ভেঙ্গে ফেলেন। এসময় ঘরের আড়ার সাথে লিটনের মৃতদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।
লিটনের খালা রূপা আক্তার জানান, সাত বছর আগে ঝিকরগাছা উপজেলার কায়েমখোলা গ্রামের সালমা খাতুনের সঙ্গে প্রেমজ সম্পর্ক গড়ে বিয়ে করেন লিটন। এরপর তাদের ঘরে লামিয়া নামের কন্যা সন্তারের জন্ম হয়। কিন্তু গত দুই বছর আগে থেকে টুম্পা নামের অন্য একটি মেয়ে সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে লিটন। টুম্পার সাথে লিটন সম্প্রতি দ্বিতীয় বিবাহে আবদ্ধ হয়েছে বলে এলাকায় ব্যপক প্রচার পাচ্ছে। গত কয়েকদিন ধরে টুম্পা চাকুরীর জন্য লিটনের কাছে টাকা দাবি করে। এনিয়ে গোলযোগের এক পর্যায়ে প্রথম স্ত্রী সালাম মেয়েকে নিয়ে বাবার বাড়িতে চলে যায়।
স্থানীয়দের ধারনা, পারিবারিক কোলহের জের ধরে সে আত্মহত্যা করতে পারে।
মণিরামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। তবে আত্মহত্যার ধারনা ও পরিবারের সদস্যদের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমোতি দেওয়া হয়েছে বলে পুলিশ জানায়। এঘটনায় মণিরামপুর থানায় একটি অপমৃত্যু রেকর্ড করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।