ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঝিকৱগাছাৱ চিহ্নিত সন্ত্ৰাসী ৱাজুৱ গুলিবিদ্ধ লাশ মনিৱামপুৱে

Tito
জানুয়ারি ৭, ২০১৮ ৮:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :

মণিরামপুরে রাজু সরদার (৩৫) নামের এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধাৱ কৱেছে পুলিশ।
রোববার সকালে উপজেলার স্মরণপুর জয়েন্ট ইট ভাটার নিকট থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে সকাল সাড়ে ৬ টার দিকে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
রাজু ঝিকরগাছার কৃষ্ণনগর গ্রামের মৃত রবিউল সরদারের ছেলে। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের নানাবিধ অভিযোগ তুলেছেন এলাকাবাসী। তিনি গত শনিবার র্যাবের সঙ্গে ‌’বন্দুকযুদ্ধে’ নিহত পালসার বাবুর সহযোগী ছিলেন বলে জানা গেছে। নিহতের চোখ-মুখসহ দেহে চারটি গুলির চিহ্ন রয়েছে।স্থানীয়রা জানায়, রোববার সকাল সাড়ে ৬ টার দিকে প্রাতঃ ভ্রমণে বেরিয়ে জয়েন্ট ইট ভাটার কাছে সরিষাক্ষেতে একজনের লাশ পড়ে থাকতে দেখেন তারা। পরে তারা থানা পুলিশে খবর দিলে সকাল সাড়ে আটটার দিকে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয়দের ধারণা, অন্য কোথাও রাজুকে গুলি করে মেরে সেই লাশ স্মরণপুরে এনে ফেলে রাখা হয়েছে।

খেদাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি আইনুদ্দিন বলেন,‘লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। লাশের দেহে চারটি গুলির চিহ্ন রয়েছে।’
ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মাসুদ করিম জানান, নিহত রাজু সরদার চিহ্নিত সন্ত্রাসী। গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠান শেষে ফেরার সময় নিহত আওয়ামী লীগ কর্মী মিলন হত্যা মামলাসহ ২৬টি মামলা রয়েছে। তিনি জানান, তাদের ধারণা প্রতিপক্ষ সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছে রাজু সরদার।
মণিরামপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার জামাল আল নাসের বলেন,‘কে বা কারা রাজুকে মেরে মণিরামপুরের স্মরণপুরে ফেলে রেখে গেছে। রাজু নিহত পালসার বাবুর সহযোগী ছিল।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।