1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

কানাডার সংসদ ভবনে গোলাগুলি, সেনাসহ নিহত ২

  • আপডেট: বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪
  • ৪৪৬ দেখেছেন

22186

কানাডার সংসদ ভবনে বন্দুকধারীর গুলিতে এক সেনাসদস্যসহ অন্তত দুইজন নিহত হয়েছেন। অপর নিহত হলেন ওই বন্ধুকধারী। কানাডীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে বিবিসি এক প্রতিবেদনে এ খবর দিয়েছে। এতে বলা হয়, রাজধানী অটোয়ায় সংসদ ভবনের ভেতর ও এর কাছেই জাতীয় যুদ্ধ স্মৃতিসৌধে বুধবার গোলাগুলির এ ঘটনা ঘটে।
অটোয়া পুলিশ টুইটারে জানিয়েছে, স্থানীয় সময় সকাল ৯টা ৫২ মিনিটে স্মৃতিসৌধে গুলি করা হয়।
প্রত্যক্ষদর্শীরা বলেছেন, এ সময় একজনকে সংসদ ভবনের দিকে ছুটে যেতে দেখা যায়। ওই ব্যক্তি সংসদ ভবনের ভেতরে বেশ কয়েকটি গুলি করেন। বন্দুকধারীর গুলিতে প্রথমে এক সেনা সদস্য আহত হন। পরে তিনি মারা যান। কানাডার বেশ কয়েকটি বার্তা সংস্থা সংসদ ভবনের ভেতর গোলাগুলির খবর দিয়েছে।
এ সব খবরে বলা হয়, প্রধানমন্ত্রী স্টিফেন হার্পার ‘নিরাপদ আছেন’। প্রধানমন্ত্রীর জনসংযোগ বিভাগের পরিচালক টুইট করেছেন, ‘নিরাপদ অবস্থায় তিনি (প্রধানমন্ত্রী) পার্লামেন্ট হিল ত্যাগ করেছেন। সংসদ সদস্যরাও নিরাপদে সংসদ ভবন ছেড়েছেন।’ ইসলামিক স্টেট (আইএস) ও আল কায়েদার বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়ে কানাডা যখন নিরাপত্তাব্যবস্থা ‘নিম্ন’ থেকে ‘মধ্যম’ পর্যায়ে উন্নীত করার ঘোষণা দিল, ঠিক তার কয়েক ঘণ্টার মধ্যেই এই ঘটনা ঘটল। উল্লেখ্য, মাত্র দুই দিন আগে কানাডার মন্ট্রিলে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন এক সেনা সদস্য।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022