1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরে বৃদ্ধের ঝুলন্ত লাশ দেখতে এসে কিশোরের মৃত্যু

  • আপডেট: বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ২৯৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ।।
মণিরামপুরে গলায় ফাঁস দিয়ে নূরুল আমিন গাজী (৬৫) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকাল আটটার দিকে উপজেলার রতনদীয়া গ্রামের মাঠের একটি খেজুর গাছ থেকে স্বজনরা তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন। নূরুল আমিন রতনদীয়া গ্রামের মৃত রহমতুল্যা গাজীর ছেলে। তিনি পেশায় ছাগল ব্যবসায়ী ছিলেন।
এদিকে নূরুলের ঝুলন্ত লাশ দেখতে আসার পথে হুঁচট খেয়ে পড়ে গিয়ে শামীম হোসেন (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শামীম একই গ্রামের মৃত শাহিনুর রহমানের ছেলে। সে স্থানীয় একটি মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই গোলাম মুর্তজা ঘটনাস্থলে যান।
পুলিশ ও স্থানীয়রা জানান, নূরুল আমিন গত কয়েকমাস ধরে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন। বুধবার সন্ধ্যার দিকে কাউকে কিছু না জানিয়ে তিনি বাড়ি থেকে বের হয়ে যান। রাতে স্বজনরা খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায়নি। পরে বৃহস্পতিবার সকালে শিশুরা মাঠে পাখি শিকার করতে গিয়ে খেজুর গাছের সাথে তার লাশ ঝুলতে দেখে স্বজনদের খবর দেয়।
এদিকে নূরুল আমিনের আত্মহত্যার খবর এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক গ্রামবাসীর সাথে মাঠে লাশ দেখতে যাচ্ছিল শামীম। পথিমধ্য ধানক্ষেতের আঁইলের সাথে হুঁচট খেয়ে পড়ে যায় সে। পরে স্বজনরা তাকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।
স্বজনরা জানান, ১০ দিন আগে অসুস্থ হয়ে শামীমের পিতা শাহিনুর রহমানের মৃত্যু হয়েছে । তাই শামীমও মানুসিকভাবে অসুস্থ্য ছিলো।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022