ঢাকাসোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

Tito
ডিসেম্বর ১৭, ২০১৮ ২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।

মনিরামপুরে যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী, ব্যবসায়ী, সাংবাদিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি পালন করেছে।

সকালে শহীদ বেদিতে পুষ্পার্ঘ অর্পন, পতাকা উত্তোলন, প্যারেড মার্চ, মুক্তিযোদ্ধাদের বরন ও আলোচনাসভা এবং বিকেলে প্রীতি ফুটবল ম্যাচ, ব্যাডমিন্টন প্রতিযোগীতা, পুরষ্কার বিতরন, আলোচনাসভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা প্যারেড গ্রাউন্ডে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওবায়দুর রহমান। প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, থানার ওসি মোকাররম হোসেন। অন্যদিকে বিএনপির উদ্যোগে দলিয় কার্যালয়ে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভার আয়োজন করা হয়।এতে সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি খাইরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য রাখেন থানা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা খান আকতার হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন থানা বিএনপির যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, পৌর কাউন্সিলর জামশেদ আলী, থানা যুবদলের সাধারন সম্পাদক নিস্তার ফারুক, খান শফিয়ার রহমান, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আবু জাফর, পৌর ছাত্রদলের সভাপতি মুক্তার হোসেন, মহিবুবুল ইসলাম মামুন, ইমরান নাজির প্রমুখ।

অপরদিকে দিবসের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি, কৃষক দল ও ছাত্রদলের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি মোহাম্মদ মুছা, মিজানুর রহমান, থানা কৃষকদলের সভাপতি অ্যাডভোকেট মুজিবুর রহমান, সাবেক ছাত্রদল নেতা জাহাঙ্গীর হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা আবু জাফর, মুক্তার হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।