ঢাকারবিবার , ৬ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ণ ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী হলেন মণিরামপুরের এমপি স্বপন

Tito
জানুয়ারি ৬, ২০১৯ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ।। 
যশোর-৫ (মণিরামপুর) আসনের নির্বাচিত সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে। এ উপলক্ষে রোববার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। তাকে মন্ত্রী সভার সদস্য করায় আওয়ামীলীগের দলীয় সরকার প্রধান শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন এতদাঞ্চলের সর্বস্তরের জনগণ।
স্বপন ভট্টাচার্য্য ১৯৫২ সালের ২৭ ফেব্রুয়ারি মণিরামপুর উপজেলার পাড়ালা গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি উপজেলা ও জেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন। স্বপন ভট্টাচার্য্য ২০০৯ সালে মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৫ (মণিরামপুর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। সদ্যসমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে নৌকা প্রতিক নিয়ে তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন।এ আসনের এমপি প্রতিমন্ত্রী হওয়ায় এবার অবহেলিত মণিরামপুরের ব্যাপক উন্নয়ন হবে বলে আশাবাদী স্থানীয়রা।
আওয়ামীলীগ নেতৃত্বাধীন নবগঠিত সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে স্বপন ভট্টাচায্যকে। রোববার বিকেলে মন্ত্রী পরিষদের সচিব মোহাম্মদ শফিউল আলম মন্ত্রী হিসেবে তার নাম ঘোষণা করেন। সোমবার তিনি প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।