ঢাকাবৃহস্পতিবার , ১০ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

’’নেত্রীর আস্থার প্রতিফলন ঘটাতে চাই’’ -গণ-সংবর্ধনা অনুষ্ঠানে এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য 

Tito
জানুয়ারি ১০, ২০১৯ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
“আপনাদের ভালবাসায় আমি মুগ্ধ, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দ্বায়িত্ব দিয়েছেন তা সততা ও নিষ্ঠার সাথে পালন করতে চাই। আমি নেত্রীর আস্থার প্রতিফলন ঘটাতে চাই-গত বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকায় গণ-সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে নব-নিযুক্ত স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এম.পি এসব কথা বলেন।
মণিরামপুর পৌরসভা চত্বরে স্থানীয় উপজেলা আওয়ামীলীগ এ গণ-সংবর্ধনা অনুষ্ঠানের আয়েজন করে। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌরসভার মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংবর্ধিত প্রতিমন্ত্রীর সহধর্মিনী নারী নেত্রী তন্দ্রা ভট্টাচার্য্য এবং বক্তব্য দেন আওয়ামীলীগ নেতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সাবেক উপজেলা চেয়ারম্যান এমএম নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, এড. বশির খান, আমজাদ হোসেন, কামরুজ্জামান, যুবলীগ সভাপতি উত্তম কুমার বাচ্চু, যুবলীগ নেতা মনিরুজ্জামান মিল্টন, ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, ছাত্রলীগ নেতা ফজলুর রহমান প্রমূখ। অনুষ্ঠানে আওয়ামীলীগ ছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী, পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে সংবর্ধিত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।