ঢাকারবিবার , ২৭ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

খেদাপাড়া ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ

Tito
জানুয়ারি ২৭, ২০১৯ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি:
আসন্ন মণিরামপুর উপজেলার ৭নং খেদাপাড়া ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীর প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্নাহ।আব্দুল আলিম জিন্নাহ মণিরামপুর উপজেলার ৭নং খেদাপাড়া ইউনিয়নের হেলাঞ্চী গ্রামের আলহাজ্ব আমির আলী বিশ্বাসের ছেলে। তিনি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ছিলেন। ওই নির্বাচনে ততকালিন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান মুজিবুর রহমান মনোনয়ন বঞ্চিত হলে স্বতন্ত্র প্রার্থী হন। জিন্নাহ স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হন।
উল্লেখ্য, গত বছরের ১১ নভেম্বর উপজেলার খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। আগামী ১৮ মার্চ এ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।