ঢাকাবৃহস্পতিবার , ২৮ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

খেদাপাড়া উপ-নির্বাচনে নৌকা পরাজিত করে বিজয়ী হলেন বিদ্রোহী প্রার্থী আব্দুল হক

Tito
ফেব্রুয়ারি ২৮, ২০১৯ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি॥
মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে পরাজিত করে বিজয়ী হয়েছেন একই দলের বিদ্রোহী প্রার্থী আনারস মার্কার প্রার্থী এসএম আব্দুল হক। ২৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত উপ-নির্বাচনে বে-সরকারী ফলাফল অনুযায়ী ১’শ ৮৬ ভোটে আওয়ামীলীগের আব্দুল আলীম জিন্নাহকে পরাজিত করে নির্বাচিত হন তিনি। আব্দুল আলীম জিন্নাহ বিগত নির্বাচনেও নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন। ওই নির্বাচনেও স্ব-দলীয় বিদ্রোহী প্রার্থী সরদার মুজিবুর রহমানের নিকট বিপুল ভোটে পরাজিত হয়েছিলেন।
বে-সরকারী ফলাফল অনুযায়ী বিদ্রোহী প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান এস,এম আব্দুল হক আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ৪’শ ৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ মনোনীত আব্দুল আলীম জিন্নাহ নৌকা প্রতীক নিয়ে ৪ হাজার ৩’শ ৪৯ ভোট পেয়েছেন। এছাড়া অপর বিদ্রোহী প্রার্থী শহিদুল ইসলাম ঘোড়া প্রতীক নিয়ে ১ হাজার ৩’শ ৭৮ ভোট এবং আরেক প্রার্থী আশিকুর রহমান টেবিল ফ্যান প্রতীক নিয়ে ৪৮ ভোট পেয়ে জামানাত হারিয়েছেন।
উপজেলা নির্বাচনী অফিস সূত্রে জানাযায়, এ ইউনিয়নে মোট ২০ হাজার ৬’শত ৯২ ভোটারের মধ্যে ১০ হাজার ৩’শ ৪২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এরমধ্যে ১’শ ৫টি ভোট বাতিল হয়েছে।
উল্লেখ্য, এ ইউনিয়নের চেয়ারম্যান সরদার মুজিবুর রহমান ২০১৮ সালের ১১ নভেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করায় এ ইউনিয়নের চেয়ারম্যান পদটি শুন্য হয়। তারই চাচাতো ভাই এসএম আব্দুল হক। সাবেক চেয়ারম্যান আব্দুল হকের পিতা আব্দুল কাদের গণি এ ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।