1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে পলস্নীতে গৃহবধূকে ধর্ষনের চেষ্টা – জীবন বাচাঁতে বাড়ি ছাড়তে বাধ্য হল

  • আপডেট: রবিবার, ২৬ অক্টোবর, ২০১৪
  • ৫৬৭ দেখেছেন

মণিরামপুরের পলস্নীতে অস্ত্রের মুখে জিম্মি করে এক গৃহবধূকে ধর্ষনের চেষ্টা করেছে এক দুর্বৃত্ত। রোববার রাতে উপজেলার বাহিরঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনা জানাজানির পর হুমকির মুখে ওই গৃহবধূ এলাকা ছাড়তে বাধ্য হয়েছে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার বাহিরঘরিয়া গ্রামের শীতল চক্রবর্তী নামের এক ব্যাক্তি কয়েক বছর ধরে ওই গ্রামে বসবাস করে আসছে। তার আদি বাড়ি ছিল খুলনার দিঘলিয়া গ্রামে। সে নওয়াপাড়া আকিজ জুট মিলে চাকুরি করে। চাকুরির সুবাদে প্রতিদিনের ন্যায় ঘটনার দিন সন্ধ্যায় তিনি কাজে চলে যান। এ সুযোগে বাড়ির পার্শ্ববর্তী মৃতঃ সাখাওয়াতের লম্পট পুত্র তৌহিদুর রহমান তার স্ত্রীর শোবার ঘরে ঢুকে পড়ে। এ সময় সে মদ্যপ অবস্থায় ছিল। ঘরে একা পেয়ে ওই গৃহবধূকে লম্পট তৌহিদ কু-প্রসত্মাব দেয়। এতে ওই গৃহবধূ রাজি না হওয়ায় তাকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় ওই গৃহবধূ তৌহিদকে ধাক্কা দিয়ে পাশের বাড়িতে আশ্রয় নেয় এবং বিষয়টি প্রতিবেশী কয়েক জনকে খুলে বলে। এরপর প্রতিবেশীরা ওই গৃহবধূর ঘরে অবস্থানকারী লম্পট তৌহিদকে বাড়ি থেকে বের করে দেয়। ধর্ষন চেষ্টার শিকার ওই গৃহবধূ ঘটনার বিচার চেয়ে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, ইউপি সদস্যসহ সংশিস্নষ্ট ইউপি চেয়ারম্যান বিষয়টি অবহিত করে। এর ফলে তৌহিদ চরম ÿীপ্ত হয়ে পরদিন সকালে ওই গৃহবধূর বাড়িতে গিয়ে তাকে জীবন-নাশের হুমকিসহ অশস্নীল ভাষায় গালি-গালাজ করে। ভয়ে ওই গৃহবধূ বাবার বাড়ি চলে যেতে বাধ্য হয়েছে। এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ছেলিম আকতার জানান, বিষয়টি আমি শুনেছি। সংশিস্নষ্ট ইউপি চেয়ারম্যান সরদার বাহাদুর আলী বলেন, বিষয়টি আমি এখনো শুনিনি। তবে ওই ছেলেটি খারাপ প্রকৃতির।

images


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022