ঢাকারবিবার , ৭ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর প্রেসক্লাবের সম্পাদক হচ্ছেন দুষ্টু : সাংগঠনিক পদে বিশেষ প্রতিদ্বন্দ্বীতা

Tito
জুলাই ৭, ২০১৯ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি : সভাপতি পদে ত্রিমূখী লড়াইয়ের সম্ভাবনা থাকলে সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচন সম্পন্ন হচ্ছে মণিরামপুর প্রেসক্লাবের এবারের দ্বি-বার্ষিক নির্বাচনে। শনিবার ছিল মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন। নির্বাচন কমিশন সূত্রে জানাগেছে ১৭ টি পদের বিপরিতে ২৭ টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা। এর মধ্যে সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তর ও সমাজের কথার প্রতিনিধি মোতাহার হোসেন, অর্থ সম্পাদক পদে মিজানুর রহমান এবং আইসিটি সম্পাদক পদে শফিয়ার রহমান একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন। বর্তমান সভাপতি ফারুক আহম্মেদ লিটন, সাবেক সভাপতি এসএম মজনুর রহমান, প্রতিদিনের কণ্ঠ সম্পাদক শাহিনুর পান্না সভাপতি পদে লড়তে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া সহ-সভাপতি পদে ৩, যুগ্ম-সম্পাদক পদে ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন, দপ্তর সম্পাদক পদে ৩ জন, প্রচার সম্পাদক পদে ২ জন, ক্রীড়া ও সংস্কৃতিক পদে ২ জন এবং নির্বাহী সদস্য পদে ৬ জন প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করেছেন বলে নির্বাচন কমিশন নিশ্চিত করেছে। ঘোষিত তফসিল অনুযায়ি সোমবার প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই এবং মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষদিন এবং ২০ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রেসক্লাবের ৫০ জন ভোটর তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রাদানের মধ্যমে নির্বাচিত করবেন। সাধারণ সম্পাদক পদে মোতাহার হোসেন তৃতীয় বারের মত নির্বাচিত হতে যাচ্ছেন।

তবে এবারের নির্বাচনে বিশেষ প্রতিদ্বন্দ্বীতা আসছে সাংগঠনিক সম্পাদক পদে। এ পদে বরাবরই এস,এম সিদ্দিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে আসছেন বেশ কয়েক বার। কিন্তু এবারের নির্বাচনে তার সাথে প্রতিদ্বন্দ্বীতায় নেমেছেন অপর সদস্য বাঁধন। তিনি গত নির্বাচনে সম্পাদক পদে লড়েছিলেন। সে নির্বাচনে মাত্র এক ভোট পেলেও এবারে জয়ের ব্যাপারে অনেকটা আশাবাদ ব্যক্ত করেছেন তিনি। তবে সর্বজন প্রিয় এস,এম সিদ্দিকও রয়েছেন বেশ ফুরফূরে মেজাজে। তিনিও অন্যান্য নির্বাচনের মতো জয়ের ধারা অব্যহত রাখতে পারবেন বলে অনেকের বিশ্বাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।