ঢাকারবিবার , ১৮ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় মাদক, জঙ্গি ও সন্ত্রাসী দমনে সাংবাদিক-পুলিশ একসাথে কাজ করার প্রত্যয়

Tito
আগস্ট ১৮, ২০১৯ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :
পাইকগাছায় সাংবাদিকদের ঈদ পুনর্মিলনী ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) মোঃ আছাদুজ্জামান সোহাগ। প্রেসক্লাব সভাপতি এ্যাডঃ এফএমএ রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর এবং পাইকগাছা থানার অফিসার ইনচার্জ এামদাদুল হক শেখ।
উপস্থিত ছিলেন থানার সেকেন্ড অফিসার আবু সাঈদ, এসআই মহিউদ্দীন, মিন্টু মিয়া, প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর, কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু, আওয়ামী লীগনেতা অলোক মজুমদার, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, সাংবাদিক এসএম মোস্তাফিজুর রহমান পারভেজ, জিএ গফুর, এসএম আলাউদ্দীন সোহাগ, বি সরকার, এমআর মন্টু, আলাউদ্দীন রাজা, ইমদাদুল হক, নজরুল ইসলাম, রবিউল ইসলাম, প্রমথ রঞ্জন সানা ও শহিদুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতেই প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার ডি-সার্কেল মোঃ আছাদুজ্জামান সোহাগকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিকবৃন্দ। এরআগে সাংবাদিক এসএম মোস্তাফিজুর রহমান পারভেজ প্রেসক্লাবে শুভেচ্ছা উপহার প্রদান করেন। অনুষ্ঠানে এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ মাদক, জঙ্গি ও সন্ত্রাসীসহ অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে এবং দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে সাংবাদিক-পুলিশ একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।