1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুর থেকে ভারতে পাচার হওয়া মা ও মেয়ে উদ্ধার

  • আপডেট: সোমবার, ২৭ অক্টোবর, ২০১৪
  • ৫৮৬ দেখেছেন

মণিরামপুর উপজেলা থেকে ভারতে পাচার হওয়ার সাড়ে ৪ মাস পর মা ও তার শিশু কন্যাকে উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার বিকেলে থানার এস আই হিরন্ময় সরকারসহ পুলিশ সদস্যরা তাদেরকে উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার মধুপুর গ্রামের আকবর আলীর পুত্রবধু নার্গিস (২৪) ও তার শিশু কন্যা সুরাইয়া (৮) কে গত ৪ জুলাই ভারতে পাচার করা হয়। এ ঘটনায় নার্গিস বেগমের শ্বাশুড়ি নুরজাহান বেগম বাদী হয়ে ৮ জনকে আসামী করে থানায় মামলা করেন। যার মামলা নং-৩৩।
মামলার তদমত্মকারী কর্মকর্তা হিরন্ময় সরকার জানান, তিনি এই মামলার ৬নং আসামী মধুপুর গ্রামের সাজু শেখ এর পুত্র কলিম শেখ (২৭) কে গত ৬ অক্টোবর আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। পরে গ্রামের লোকজনের সহায়তায় ও পুলিশের কৌশলী ভূমিকায় নার্গিস ও তার কণ্যা সুরাইয়া ভারত থেকে উদ্ধার হয়ে বাড়ি আসে। তবে উদ্ধার হওয়া মা ও মেয়ে পুলিশ ও সাংবাদিকদের জানায়, তাদেরকে কেউ ভারতে পাচার করেনি। বাড়ি থেকে বেড়ানোর কথা বলে তারা নিজেই ভারতে যায়। কিন্তু একটি সূত্র জানায়, এলাকার কিছু প্রভাবশালী ও মামলার আসামীদের হুমকিতে পাচাঁর হওয়া মা-মেয়ে এমন কথা বলছে।

Monirampur Picture 27.10.2014


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022