ঢাকাসোমবার , ২৭ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর থেকে ভারতে পাচার হওয়া মা ও মেয়ে উদ্ধার

admin
অক্টোবর ২৭, ২০১৪ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর উপজেলা থেকে ভারতে পাচার হওয়ার সাড়ে ৪ মাস পর মা ও তার শিশু কন্যাকে উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার বিকেলে থানার এস আই হিরন্ময় সরকারসহ পুলিশ সদস্যরা তাদেরকে উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার মধুপুর গ্রামের আকবর আলীর পুত্রবধু নার্গিস (২৪) ও তার শিশু কন্যা সুরাইয়া (৮) কে গত ৪ জুলাই ভারতে পাচার করা হয়। এ ঘটনায় নার্গিস বেগমের শ্বাশুড়ি নুরজাহান বেগম বাদী হয়ে ৮ জনকে আসামী করে থানায় মামলা করেন। যার মামলা নং-৩৩।
মামলার তদমত্মকারী কর্মকর্তা হিরন্ময় সরকার জানান, তিনি এই মামলার ৬নং আসামী মধুপুর গ্রামের সাজু শেখ এর পুত্র কলিম শেখ (২৭) কে গত ৬ অক্টোবর আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। পরে গ্রামের লোকজনের সহায়তায় ও পুলিশের কৌশলী ভূমিকায় নার্গিস ও তার কণ্যা সুরাইয়া ভারত থেকে উদ্ধার হয়ে বাড়ি আসে। তবে উদ্ধার হওয়া মা ও মেয়ে পুলিশ ও সাংবাদিকদের জানায়, তাদেরকে কেউ ভারতে পাচার করেনি। বাড়ি থেকে বেড়ানোর কথা বলে তারা নিজেই ভারতে যায়। কিন্তু একটি সূত্র জানায়, এলাকার কিছু প্রভাবশালী ও মামলার আসামীদের হুমকিতে পাচাঁর হওয়া মা-মেয়ে এমন কথা বলছে।

Monirampur Picture 27.10.2014

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।