1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

স্পেনে বাংলাদেশ প্রেসক্লাব আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

  • আপডেট: রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৮০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ।।
বাংলাদেশ প্রেসক্লাব স্পেন কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠান উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।
স্থানীয় একটি রেস্টুরেন্টে মাদ্রিদে ক্রিকেট প্রেমী ও খেলোয়াড়দের মিলন মেলায় পরিণত হয়। প্রেসক্লাব সভাপতি একেএম জহির ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বকুল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশনের ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, বিক্রমপুর- মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল হুসেন, বৃহত্তর ফরিদপুর অ্যাসোসিয়েশনের সভাপতি এমদাদ হাওলাদার, নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক আবদুল গফুর মিলন, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, মাদ্রিদ ক্রিকেট ক্লাবের সভাপতি মোঃ ইত্বেফাক, কমিউনিটি নেতা আব্দুল কাইয়ুম সেলিম, বাংলাদেশ এসোসিয়েশনের স্পেনের ক্রিয়া সম্পাদক শায়েক মিয়া প্রমুখ।
ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন সহসভাপতি সেলিম আলম ও উপদেষ্টা জিদ্দি চৌধুরী, যুগ্ম সম্পাদক আবু জাফর রাসেল, নির্বাহী সদস্য মনিরুজ্জামান টিটো, সাইফুর রহমান প্রমূখ |
আলোচনা শেষে ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ী ঢাকা ফ্র্রতাস র্স্পোটিং ক্লাব ও রানার্স আপ ভিজাভের্দে স্পোটিং ক্লাব সকল খেলোয়াড়দের মধ্যে পুরুস্কার টুলে দেন অতিথিবৃন্দ | আরো বক্তব্য রাখেন স্পোটিং ক্লাবের অধিনায়ক ক্রিকেটার তামিম ইকবাল ও ভিজাভের্দে ক্লাবের অধিনায়ক রেজোয়ান আহমেদ।
এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,আছাদুর রহমান সাদ, খলিল খান, সাঈদ আনোয়ার প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে কোরান তেলওয়াত করেন ইয়াসিন আহমেদ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতার জন্য ঢাকা ফ্রুটসের চেয়ারম্যান আল আমিন মিয়া এবং ওয়াক বাফেট লিভ্রে রেস্টুরেন্টে এর স্বত্বাধিকারী এমদাদ হাওলাদার এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022