1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে জমিজমা সংক্রামত্ম বিরোধে সংঘর্ষে আহত ৪ . আটক ৩

  • আপডেট: মঙ্গলবার, ২৮ অক্টোবর, ২০১৪
  • ৫৯২ দেখেছেন

মণিরামপুরে জমিজমা সংক্রামত্ম বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। মঙ্গলবার উপজেলার কাশিমনগর ইউনিয়নের নাদড়া গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স ক্যাম্পাস থেকে ৩ জনকে আটক করে। আটককৃতরা হলো ওই গ্রামের ভোলা নাথ দাসের পুত্র স্বপন দাস (২৫), চিত্তরঞ্জন দাসের পুত্র পলাশ দাস (৩৫) এবং কেশবপুর মঙ্গলকোট এলাকার মৃতঃ কালাচাদ দাসের পুত্র সংকর দাস (৫৫)। এ ঘটনায় থানায় মামলার প্রস্ত্ততি চলছে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার কাশিমনগর ইউনিয়নের নাদড়া গ্রামের মৃত শিবুপদ দাসের স্ত্রী নিঃসমত্মান দিপীকা দাস (৫৫) স্থানীয় কালারহাট মাধ্যমিক বিদ্যালয়ের আয়ার কাজ করেন। তার কোন সমত্মান না থাকাই কয়েক বছর আগে ভাসুর পুত্র অসহায় চিত্তরঞ্জনকে নিজ জমিতে বাড়ি করে থাকতে দেয়। এরপর থেকে জেঠিমার সম্পত্তির উপর চিত্তরঞ্জনের লোলুপ দৃষ্টি পড়ে। নানা ফন্দি-ফিকির করে জেঠিমার সম্পত্তি বাগিয়ে নিতে কুটকৌশল আটতে থাকে চিত্ত। এর মধ্যে হরতাল নাশকতার সময় স্থানীয় দুর্ধর্ষ সস্ত্রাসী ইদ্রিস বাহিনীর সহযোগীতায় চিত্ত তার জেঠিমার ১২ কাঠা জমি জোরপূর্বক দখল করে নিয়ে ওই জমিতে থাকা ৫০টি বিভিন্ন প্রজাতির গাছ কেটে নেয়। এ বিষয়ে তখন থানায় মামলাও হয়েছে। সম্প্রতি দিপীকা দাসের ভাইপো স্বপন কেশবপুরের মঙ্গলকোট এলাকা থেকে নাদড়া গ্রামে এসে জমি কিনে বাড়ি করে বসবাস করতে থাকে। এরপর নিঃসসত্মান জেঠিমার সহায়সম্পত্তি হাত ছাড়া হওয়ার আশংকায় তার উপর অত্যাচার নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয় চিত্ত। এরই ধারাবাহিকতায় চিত্ত তার ২ পুত্র বিপুল ও পলাশসহ ভাড়াটে সস্ত্রাসীদের নিয়ে ঘটনার দিন জেঠিমার উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে। এ সময় পিসিকে রÿা করতে গিয়ে তাদের হামলার শিকার হয় স্বপন। মঙ্গলবার সন্ধ্যায় আহত দিপীকা দাসসহ স্বপন হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই চিত্ত নাটকীয় কায়দায় তার দু’পুত্র বিপুল ও পলাশকে আহত সাজিয়ে হাসপাতালে আসলে সেখানেই দু’পÿ মারামারিতে জড়িয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে হাসপাতাল কর্তৃপÿ তাৎÿনিক থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ৩ জনকে আটক করে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022