ঢাকামঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান ও সাংবাদিকদের শোক

Tito
ফেব্রুয়ারি ১১, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মনিরামপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আব্বাস উদ্দীনের মা জবেদা খাতুন (৮০) বার্ধক্যজনিত রোগে রোববার রাত সাড়ে ৮ দিকে উপজেলার হালসা গ্রামের নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলে, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সোমবার বেলা ১১ টায় হালসা মহিলা দাখিল মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। নামাজে জানাজায় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সংগঠনের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক মুসল্লি অংশ নেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, প্রেস ক্লাব সভাপতি ফারুক আহমেদ লিটন, সাবেক সভাপতি মজনুর রহমান, সাধারন সম্পাদক মোতাহার হোসেনসহ সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।