1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান ও সাংবাদিকদের শোক

  • আপডেট: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩১২ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মনিরামপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আব্বাস উদ্দীনের মা জবেদা খাতুন (৮০) বার্ধক্যজনিত রোগে রোববার রাত সাড়ে ৮ দিকে উপজেলার হালসা গ্রামের নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলে, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সোমবার বেলা ১১ টায় হালসা মহিলা দাখিল মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। নামাজে জানাজায় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সংগঠনের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক মুসল্লি অংশ নেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, প্রেস ক্লাব সভাপতি ফারুক আহমেদ লিটন, সাবেক সভাপতি মজনুর রহমান, সাধারন সম্পাদক মোতাহার হোসেনসহ সাংবাদিকবৃন্দ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022