ঢাকাবৃহস্পতিবার , ৩০ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে এম এম কলেজের শিÿককে কুপিয়ে জখম

admin
অক্টোবর ৩০, ২০১৪ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরে সরকারী এম এম কলেজের এক শিককে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। আহত শিককে স্থানীয়রা উদ্ধার করে যশোর মেডিকেল কলেজে ভর্তি করেছে। মঙ্গলবার সন্ধ্যায় ৭টায় উপজেলার তেতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাযায়, ওই দিন বিকালে যশোর সরকারী এম এম কলেজের অনার্স বাংলা বিভাগের ছাত্র বর্ষা মিত্র একই কলেজের বাংলা বিভাগের শিÿক আবুল হাসানকে সাথে নিয়ে তেতুলিয়া গ্রামে তার ভগ্নিপতি ভোলা মিত্রের বাড়ীতে বেড়ানোর উদ্দেশ্যে রওনা হয়। সন্ধ্যা ৭টার দিকে তারা বাড়ীর কাছাকাছি পৌছানোমাত্র অজ্ঞাত দূর্বৃত্তরা আবুল হাসানকে উপর্যপুরি কুপিয়ে মারাত্নক জখম করে। এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত কলেজ শিÿককে উদ্ধার করে দ্রম্নত যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে স্থানীয় খেঁদাপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্য শংকর কুমার মাতববর ঘটনা স্থল পরিদর্শন করে জানান, আহত শিÿকের সাথে ওই গ্রামের কারো শত্রম্নতার খবর পাওয়া যায়নি। তবে সন্ধায় ছাত্রের আত্বীয়ের বাড়ীতে শিÿকের বেড়াতে যাওয়ার বিষয়ে অনেকেই বিরূপ মমত্মব্য করেছে। এ ঘটনায় মামলার প্রস্ত্ততি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।