1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে মায়ের মৃতদেহ বাড়িতে রেখেই এসএসসি পরিক্ষা দিলো কৃতি ছাত্র লিখন

  • আপডেট: বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬১০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ।।
মায়ের মরদেহ বাড়িতে রেখে পরিক্ষা দিয়ে শ্মশানে এসে চিতাই আগুন জ্বালালো লিখন চক্রবর্তী নামের এক এসএসসি পরিক্ষার্থী। সে পৌর এলাকার মণিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের কৃতি ছাত্র এবং তাহেরপুর গ্রামের সন্তোষ চক্রবর্তী ও সদ্য প্র্রয়াত মল্লিকা চক্রবর্তীর ছেলে।
স্থানীয়রা জানান, লিখন চক্রবর্তীর মা মল্লিকা চক্রবর্তী দির্ঘ দিন ধরে অসুস্থ থাকার পর সোমবার রাতে ইহলোক ত্যাগ করেন। পরদিন মঙ্গলবার ছেলে লিখন গণিত পরিক্ষা দিয়ে এসে মায়ের শেষকৃত্য সম্পন্ন করে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ জানান, লিখন ষষ্ঠ থেকে দশম শ্রেনী পর্যন্ত সকল পরীক্ষায় প্রথমস্থান অধিকার করেছে। এবারের এসএসসি পরীক্ষায়ও সে ঈর্ষণীয় ফলাফল অর্জন করবে বলে তিনি আশাবাদি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022