1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে আল-আমিন পার্কের অনৈতিক কর্মকান্ড বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা

  • আপডেট: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৪৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ।।
প্রবেশদ্বারে বিনোদন কেন্দ্র লেখা থাকলেও ভিতরে দিনভর চলে অনৈতিক কর্মকান্ড। যা নিয়ে এলাকাবাসী রীতিমত বিব্রতবোধ প্রকাশ করলেও কোন তোয়াক্কা করেন না মালিকপক্ষ। মনিরামপুর পৌর এলাকায় অতিশয় ক্ষুদ্র একটি জায়গায় তাহেরপুর আল আমিন পার্কে দিনের পর দিন এভাবেই অনৈতিক কর্মকান্ড ঘটে চললেও প্রশাসনও রয়েছে রহস্যজনক ভুমিকায়।
খোঁজ খবর নিয়ে জানাযায়, প্রকাশ্যে সর্বক্ষণ অনৈতিক কর্মকান্ড চললেও স্থানীয় প্রভাবশালী একটি মহলের কারনে এলাকাবাসীও মুখ খুলতে পারেনা। প্রতিদিন সকাল হতে সন্ধ্যা পর্যন্ত স্কুল কলেজের শিক্ষার্থীদের যেন নিরাপদ প্রেমকানন গড়ে উঠেছে আল আমিন পার্কটি। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে প্রশাসনের হস্তক্ষেপ চান এলাকার শান্তি প্রিয় জনসাধারণ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022