1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

কেশবপুরে সাদেক শাসনের অবসান ।। মহিলা আ’লীগ সভাপতির নেতৃত্বে আনন্দ মিছিল

  • আপডেট: শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৯৬ দেখেছেন

কেশবপুর প্রতিনিধি।।
কেশবপুরে সাদেক পরিবারের দীর্ঘদিনে শাসনের অবসানের সাথে সাথে সুবিধাবাদীদের দ্বারা আওয়ামীলীগের দূর্দিনের নেতা-কর্মীদের উপর চলমান নির্যাতনের অবসান হয়েছে। অবসান হয়েছে একটি দীর্ঘ পরিবারতন্ত্রদ্বারা নিয়ন্ত্রিত আওয়ামীলীগের রাজনীতির অবমূল্যায়নের।
আসন্ন উপ-নির্বাচনে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের মনোনয়ন চুড়ান্ত করার মধ্য দিয়ে সকল জল্পনা-কল্পনা অবসানের ঘটেছে। আর এ খবরে আনন্দের বন্য বয়ে চলেছে কেশবপুর তথা গোটা যশোরে। শনিবার রাতে কেন্দ্রিয় আওয়ামীলীগের সিদ্ধান্ত মোতাবেক শাহীন চাকলাদারকে নৌকা প্রতীকের প্রার্থী ঘোষনার সাথে সাথে রাতেই কেশবপুর পৌরশহরের রাস্তায় মিছিল করেছে কয়েক হাজার নেতা-কর্মী। উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইকবালের নেতৃত্বে মিছিলটি কেশবপুর পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022