ঢাকাশনিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুরে সাদেক শাসনের অবসান ।। মহিলা আ’লীগ সভাপতির নেতৃত্বে আনন্দ মিছিল

Tito
ফেব্রুয়ারি ১৫, ২০২০ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

কেশবপুর প্রতিনিধি।।
কেশবপুরে সাদেক পরিবারের দীর্ঘদিনে শাসনের অবসানের সাথে সাথে সুবিধাবাদীদের দ্বারা আওয়ামীলীগের দূর্দিনের নেতা-কর্মীদের উপর চলমান নির্যাতনের অবসান হয়েছে। অবসান হয়েছে একটি দীর্ঘ পরিবারতন্ত্রদ্বারা নিয়ন্ত্রিত আওয়ামীলীগের রাজনীতির অবমূল্যায়নের।
আসন্ন উপ-নির্বাচনে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের মনোনয়ন চুড়ান্ত করার মধ্য দিয়ে সকল জল্পনা-কল্পনা অবসানের ঘটেছে। আর এ খবরে আনন্দের বন্য বয়ে চলেছে কেশবপুর তথা গোটা যশোরে। শনিবার রাতে কেন্দ্রিয় আওয়ামীলীগের সিদ্ধান্ত মোতাবেক শাহীন চাকলাদারকে নৌকা প্রতীকের প্রার্থী ঘোষনার সাথে সাথে রাতেই কেশবপুর পৌরশহরের রাস্তায় মিছিল করেছে কয়েক হাজার নেতা-কর্মী। উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইকবালের নেতৃত্বে মিছিলটি কেশবপুর পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।