1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

শেকৃবি ছাত্রলীগের দপ্তর সম্পাদক হলেন মণিরামপুরের সন্তান নান্নু

  • আপডেট: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৯৪ দেখেছেন

আব্দুল্লাহ আল জাবের, শেকৃবি প্রতিনিধি ।।
রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যাল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক পদে মনোনীত হয়েছেন যশোর জেলার মণিরামপুর উপজেলার কৃতী সন্তান মো. মেহেদী হাসান (নান্নু)। গত ৮ ফেব্রুয়ারী সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২২২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এর আগে ২০১৭ সালে ২৮ নভেম্বর এসএম মাসুদুর রহমান মিঠু কে সভাপতি ও মো. মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের একটি আংশিক কমিটি ঘোষণা করেছিল তৎকালীন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন।
মো. মেহেদী হাসান নান্নু বিশ্ববিদ্যালয়ের এ্যানিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের চতুর্থ বর্ষের ছাত্র। তিনি যশোর জেলার মনিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা মো. ইব্রাহিম খলিল সরদার এর একমাত্র পুত্র। ইব্রাহিম খলিল সরদার মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের একনিষ্ট কর্মী।
এদিকে কমিটি ঘোষণা হওয়ার পর থেকে মো. মেহেদী হাসান নান্নু কে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক – শিক্ষার্থীরা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022