ঢাকাশুক্রবার , ৩১ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নাসকতার অভিযোগে আটক ১০

admin
অক্টোবর ৩১, ২০১৪ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরের কাশিমনগর ইউনিয়নের ত্রাস সন্ত্রাসী নাছির বাহিনীর প্রধান নাছির। বৃহস্পতিবার রাতে মণিরামপুর থানার এস.আই হিরন্ময়,এস.আই শাহাজাহানসহ সঙ্গীয় ফোর্স যশোর জেলগেট এলাকা থেকে তাকে আটক করে। নাছির ইত্যা গ্রামের মুজিবর রহমানের পুত্র। এসময় পুলিশ নাসকতার অভিযোগে আরো ৯ জনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে-রোহিতা ইউনিয়নের এড়ান্দা গ্রামের রেজাউল মেম্বর (৪৯), একই গ্রামের মৃত নূর আলমের ৩ পুত্র নজরম্নল (৪৫), রশিদুল (২৮) ও মুসত্মাকিন (২৫),ঐ গ্রামের মৃত সামছুদ্দিনের পুত্র জিন্না (৩২) এবং সলেমান গাজীর পুত্র আ.সালাম (২৪),রাজবাড়িয়া গ্রামের মৃত আ.রউফের পুত্র জাহাঙ্গীর (৩৫), একই গ্রামের মৃত দরবেশ গাজীর পুত্র শাহাজাহান (৩৪), ঐ গ্রামের এয়াকুব আলীর পুত্র আজগর আলী (৪২)। গতকাল শুক্রবার এদেরকে আদালতের সামনে হাজির করা হয়েছে।
থানার এস.আই হিরন্ময় জানান,নাছির পুলিশের তালিকায় মোস্ট ওয়ান্টেড আসামী। চালকিডাঙ্গা বাজারে মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ নজরম্নল ইসলামের উপর হামলার মামলাসহ অন্য একটি মামলায় তাকে চালান দেওয়া হচ্ছে।
সুত্রমতে- ইত্যা গ্রামের সন্ত্রাসী নাছির তার বাহিনীর সহযোগীতায় গত কয়েক বছর ধরে উক্ত এলাকায় আওয়ামীলীগের লোকদের বাড়ির গাছকাটা,চাঁদা আদায়,অনাদায়ে মারপিট করা,হরতালে রাসত্মা অবরোধ করে সাধারণ পথচারির উপর নির্যাতন, চাঁদা দাবী অনাদায়ে গাড়ি ভাংচুর সহ নানা অপরাধ মূলক কর্মকান্ড চালিয়েছে। সর্বপরি সন্ত্রাসী নাছির ও তার বাহিনী গত ৫ জানুয়ারী সংসদ নির্বাচনকে কেন্দ্রে করে উক্ত ইউনিয়নের ভোটকেন্দ্র গুলোতে হামলা চালিয়ে সকল কেন্দ্রের ভোট গ্রহণ পন্ড করে দিয়েছে। এসময় তাদের হামলার স্বীকার হয়েছেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এদিকে সন্ত্রাসী নাছিরের গ্রেফতারের সংবাদে ইত্যাসহ আশপাশের এলাকার সাধারণ মানুষের মাঝে স্বস্থি ফিরে এসেছে। তারা নাছিরের উপযুক্ত শাসিত্ম কামনা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।