ঢাকাবুধবার , ১৯ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুরে উপ-নির্বাচন শাহিন চাকলাদারের আনুষ্ঠানিক নৌকার নির্বাচনী প্রচার শুরু

Tito
ফেব্রুয়ারি ১৯, ২০২০ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল ফুয়াদ, কেশবপুর থেকে।।
আসন্ন যশোর ০৬-কেশবপুর আসনের উপ-নির্বাচন উপলক্ষে বুধবার বিকেলে কেশবপুর পাবলিক মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশাল এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও যশোর-০৬ কেশবপুর আসন উপ-নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শাহিন চাকলাদার। উক্ত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ, যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, শার্শা পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখে, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাবেয়া ইকবাল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী আজাহারুল ইসলাম মানিক। এছাড়া সমাবেশে আওয়ামী মনোনীত সকল ইউনিয়র পরিষদের চেয়ারম্যানসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী গোলাম মোস্তফা। বিকেল ৩ টা থেকে শাহিন চাকলাদারের সমাবেশে যোদান করতে কেশবপুর পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়র থেকে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ব্যানারসহকারে মিছিল নিয়ে সমাবেশ স্থল কেশবপুর পাবলীক মাঠে সমাবেত হন। প্রধান অতিথি মঞ্চে আসন গ্রহন করার আগে পাবলিক ময়দান নৌকার কর্মী সমর্থকদের পদচারনায় কানায়-কানায় ভরপুর হয়ে উঠে।
কর্মী সমাবেশে প্রধান অতিথি শাহিন চাকলাদার বলেন, কেশবপুরবাসী যাতে নিরাপদে বসবাস করতে পারে তার সব রকম ব্যবস্থা গ্রহন করা হবে। কেশবপুর আওয়ামীলীগের মধ্যে কোন বিভেদ নেই, নেত্রীর হাতকে শক্তিশালী করতে সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামী উপ-নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।