1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

স্পেনের বার্সেলোনায় বাংলাদেশী মুদি ব্যবসায়ীদের বিক্ষোভ ।। নিরাপত্তার দাবি

  • আপডেট: বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৬১ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
বার্সেলোনায় বাংলাদেশী মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানে চুরি ছিনতাই বৃদ্ধি পাওয়ায় এর প্রতিবাদে গতকাল সোমবার প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীরা এক বিক্ষোভ মিছিলের আয়োজন করে। “আলিমেন্তাসিয়ান মালিক সমিতির” ব্যানারে এই কর্মসূচিতে বিপুল সংখ্যক প্রবাসী বাঙালীরা অংশগ্রহণ করেন। বিক্ষোভকারীরা তাদের প্রতিষ্ঠানে প্রতিনিয়ত চুরি ও ছিনতাই বন্ধের উপযুক্ত ব্যবস্থাগ্রহণের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে তারা বেশকিছু দাবি পেশ করেন। দাবি গুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো, রাস্তায় পুলিশের টহল বৃদ্ধি, ৪০০ ইউরোর কম চুরিকে অপরাধ হিসেবে গণ্য করে আইন সংস্কারের প্রস্তাব করা। এ সময় বিক্ষোভ কারীরা তাদের প্রতিষ্ঠানের নিরাপত্তা নিয়ে শংকা প্রকাশ করেন।
এসময় বিক্ষোভ মিছিলটি ভিয়া লাইতানা থেকে শুরু হয়ে প্লাসা দে সান হউমেতে গিয়ে শেষ হয়। উল্লেখ্য ২০১৯ সালের শেষের দিকে বাংলাদেশী মালিকানাধীন কয়েকটি দোকানে সশস্ত্র ডাকাত হানা দিয়ে দোকানের মালামাল ও নগদ অর্থ নিয়ে যায়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022