ঢাকাবুধবার , ১৯ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্পেনের বার্সেলোনায় বাংলাদেশী মুদি ব্যবসায়ীদের বিক্ষোভ ।। নিরাপত্তার দাবি

Tito
ফেব্রুয়ারি ১৯, ২০২০ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
বার্সেলোনায় বাংলাদেশী মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানে চুরি ছিনতাই বৃদ্ধি পাওয়ায় এর প্রতিবাদে গতকাল সোমবার প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীরা এক বিক্ষোভ মিছিলের আয়োজন করে। “আলিমেন্তাসিয়ান মালিক সমিতির” ব্যানারে এই কর্মসূচিতে বিপুল সংখ্যক প্রবাসী বাঙালীরা অংশগ্রহণ করেন। বিক্ষোভকারীরা তাদের প্রতিষ্ঠানে প্রতিনিয়ত চুরি ও ছিনতাই বন্ধের উপযুক্ত ব্যবস্থাগ্রহণের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে তারা বেশকিছু দাবি পেশ করেন। দাবি গুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো, রাস্তায় পুলিশের টহল বৃদ্ধি, ৪০০ ইউরোর কম চুরিকে অপরাধ হিসেবে গণ্য করে আইন সংস্কারের প্রস্তাব করা। এ সময় বিক্ষোভ কারীরা তাদের প্রতিষ্ঠানের নিরাপত্তা নিয়ে শংকা প্রকাশ করেন।
এসময় বিক্ষোভ মিছিলটি ভিয়া লাইতানা থেকে শুরু হয়ে প্লাসা দে সান হউমেতে গিয়ে শেষ হয়। উল্লেখ্য ২০১৯ সালের শেষের দিকে বাংলাদেশী মালিকানাধীন কয়েকটি দোকানে সশস্ত্র ডাকাত হানা দিয়ে দোকানের মালামাল ও নগদ অর্থ নিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।