1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

অক্সফোর্ট স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হলেন মণিরামপুরের সন্তান হাফিজুর

  • আপডেট: শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩২২ দেখেছেন

ঢাকা অফিস।।
রাজধানী ঢাকা মহানগরীর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদ গঠিত হয়েছে। শুক্রবার কলেজের প্রথম ক্যাম্পাসের হলরুমে অনুষ্ঠিত কমিটি গঠন সভায় পরিচালনা পরিষদের চেয়ারম্যান মণিরামপুরের কৃতি সন্তান এস এম হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পরিচালনা পরিষদের সর্বসন্মতিক্রমে তিনি আবারো পরিচালনা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সামাজিক, সাংস্কৃতিক ও মানবিক সংস্থা নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, শিক্ষাবন্ধু, সামাজিক-সাংস্কৃতিক কর্মী ও সংগঠক এস এম হাফিজুর রহমান মণিরামপুরের খানপুর গ্রামের মরহুম নিছার আলী সানার ছেলে।
কমিটির ব্যবস্থাপনা পরিচালক নির্বাচিত হয়েছেন তরুণ অর্থনীতিবিদ, আইবিডব্লিউএফ’র গাছা উপজেলার সাধারন সম্পাদক, এক সময়ের ছাত্র অধিকার আন্দোলনের অন্যতম সংগঠক মোঃ ওয়াজেদ আলী, ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সামাজিক ব্যক্তিত্ব, শিক্ষানুরাগী ও তরুণ ব্যবসায়ী মোঃ তোবারক হোসেন রনি এবং একই সভায় নতুন প্রিন্সিপাল হিসেবে দাযিত্বপ্রাপ্ত হয়েছেন তরুণ শিক্ষাবিদ মোহাম্মদ মোস্তফা।
এসময় অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের নবগঠিত পরিচালনা পরিষদকে সকল শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদ্যালয় ক্যাম্পাসে আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও বরণ করে নেন অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের ১ম ও ২য় ক্যাম্পাসের প্রধান শিক্ষক যথাক্রমে মো: সাজু মিয়া ও মো: ইয়াকুব আলী।
প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়ার সভাপতিত্বে এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান তার বক্তব্যে সকলের সহযোগিতার মাধ্যমে অত্র প্রতিষ্ঠানের লেখাপড়ার মানকে আরোও গতিশীল করতে সকলের প্রতি অনুরোধ জানান এবং হাতে হাত রেখে কাজ করতে আহবান জানান।
নবগঠিত কমিটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওয়াজেদ আলী তার বক্তব্যে বলেন, সকলকে সঙ্গে নিয়ে যেন এ প্রতিষ্ঠানের লেখাপড়ার মান আরোও ত্বরান্বিত করতে পারি, সাথে সাথে সকল শিক্ষার্থীকে এ প্লাস রেজাল্টের পাশাপাশি এ প্লাস মানুষ হিসাবে যেন তৈরি করতে পারি সকল শিক্ষকদের প্রতি সেই প্রচেষ্টা করার জোরালো আহবান করেন। নবনিযুক্ত অধ্যক্ষ মোহাম্মদ মোস্তফা প্রতিষ্ঠানের জন্য নিবেদিত হয়ে কাজ করার অভিমত ব্যক্ত করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022