1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

সাঁড়া ফেলেছে মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের নারিকেলের চারা বিতরন কার্যক্রম

  • আপডেট: শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৯০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানমের ব্যতিক্রমী উদ্যোগ নবজাতককে নারিকেলের চারা উপহার ব্যাপক সাড়া ফেলেছে। উপজেলার যেকোন প্রান্তে নবজাতকের জন্মের খবর পেলেই নারিকেলের চারা ও নবজাতকের পোশাকসহ নানা উপহার সামগ্রী নিয়ে হাজির হচ্ছেন তিনি। ইতিমধ্যে উপজেলার নেহালপুর, হরিদাসকাটি, মশ্মিনগরসহ কয়েকটি ইউনিয়ন ও পৌরসভায় মাত্র দু’তিন বছরেই ফলন দানে সক্ষম কেরালা প্রজাতীর প্রায় অর্ধশত নারিকেলের চারা বিতরন করেছেন। সম্পূর্ণ নিজস্ব উদ্যোগে ব্যাতিক্রমী এ উদ্যোগের ভূয়ষী প্রশংসা করেছেন অনেকেই।
মণিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম জানান, মুজিবর্ষকে স্মরনীয় করে রাখতে ব্যাক্তিগত পক্ষ থেকে তিনি এই প্রকল্প চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, একটি নারিকেল গাছ দীর্ঘদিন বেঁচে থাকে। সে কারনে দীর্ঘ দিন এটি একটি পরিবারের আর্থিক সহায়ক ভূমিকা রাখার পাশাপাশি মুজিববর্ষকে স্মরনীয় করে রাখবে। মুজিব বর্ষ উপলক্ষ্যে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত তিনি এভাবেই খবর পেলেই নারিকেলের চারা নিয়ে হাজির হবেন বলে জানিয়েছেন।
উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের নারিকেলের চারা বিতরন এ কার্যক্রমের অংশ হিসেবে শনিবার উপজেলার নেহালপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক মা সমাবেশে ৩০ জন নবজাতকের গর্ভধারিনী মায়ের হাতে নারিকেলে চারা, নবজাতকের পোশাক ও উপহার সামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নাজমা খানম। এসময় নেহালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুস সাদত, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল আমীন, সাধারন সম্পাদক কামরুজ্জামান, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক পবন বিশ্বাস তপন, সংরক্ষিত মহিলা সদস্য রাজিয়া সুলতানা, আ’লীগ নেতা আতিয়ার রহমান, সোহরাব হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022