1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে চরমপন্থী পরিচয়ে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি ।। সন্তান অপহরনের হুমকি

  • আপডেট: রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩১৩ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে সর্বহারা পার্টীর মেজর পরিচয়ে ব্যবসায়ীর নিকট কুড়ি লাখ টাকা চাঁদার দাবিতে মোবাইলে হুমকি প্রদানের অভিযোগে থানায় সাধারন ডায়েরী করেছেন জাকিরুল ইসলাম রাজু নামের এক ব্যবসায়ী। এক সপ্তাহের মধ্যে দাবিকৃত টাকা না দিলে তার একমাত্র শিশু সন্তানকে অপহরনের হুমকি দেওয়া হয়েছে বলে তিনি জানান।
মনিরামপুর পৌরশহরের মেসার্স লিপি হার্ডওয়ারের মালিক জাকিরুল ইসলাম রাজু জানান, শনিবার বেলা ১২ টার দিকে ০১৯৯২-৭১০৬৪৩ নম্বর মোবাইল ফোন থেকে তার মোবাইলে ফোন করে নিজেকে সর্বহারা পার্টির আঞ্চলিক কমান্ডার মেজর মুজিবুর রহমান পরিচয় দিয়ে উল্লেখিত পরিমান চাঁদা দাবি করা হয়। রাজুকে জানান, সর্বহারা পার্টির মেজর পরিচয়দানকারী মুজিবর বলেন, তার পার্টীর ১১/১২ জন সদস্য অস্ত্রসহ পুলিশের হাতে ধরা পড়ে বেশ কয়েকমাস যাবত জেলহাজতে রয়েছে। ওই সব ক্যাডারদের জামিন করতে ২০ লাখ টাকা খরচ হবে। তাই এ ব্যাপারে সহযোগীতা চেয়ে রাজুর কাছে চাঁদা চাওয়া হয়।
রাজু জানান, তিনি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে ফোনকারী তাকে জানান, এক সপ্তাহের মধ্যে নির্ধারিত ব্যক্তির কাছে পরিশোধ করতে হবে। অন্যথায় রাজুর একমাত্র ছেলে চতুর্ত শ্রেণীর ছাত্রকে অপহরন করার হুমকি দেওয়া হয়।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জিডি করার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগের বিষয়টি তদন্তে পুলিশের টিম কাজ শুরু করেছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022