ঢাকারবিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে চরমপন্থী পরিচয়ে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি ।। সন্তান অপহরনের হুমকি

Tito
ফেব্রুয়ারি ২৩, ২০২০ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে সর্বহারা পার্টীর মেজর পরিচয়ে ব্যবসায়ীর নিকট কুড়ি লাখ টাকা চাঁদার দাবিতে মোবাইলে হুমকি প্রদানের অভিযোগে থানায় সাধারন ডায়েরী করেছেন জাকিরুল ইসলাম রাজু নামের এক ব্যবসায়ী। এক সপ্তাহের মধ্যে দাবিকৃত টাকা না দিলে তার একমাত্র শিশু সন্তানকে অপহরনের হুমকি দেওয়া হয়েছে বলে তিনি জানান।
মনিরামপুর পৌরশহরের মেসার্স লিপি হার্ডওয়ারের মালিক জাকিরুল ইসলাম রাজু জানান, শনিবার বেলা ১২ টার দিকে ০১৯৯২-৭১০৬৪৩ নম্বর মোবাইল ফোন থেকে তার মোবাইলে ফোন করে নিজেকে সর্বহারা পার্টির আঞ্চলিক কমান্ডার মেজর মুজিবুর রহমান পরিচয় দিয়ে উল্লেখিত পরিমান চাঁদা দাবি করা হয়। রাজুকে জানান, সর্বহারা পার্টির মেজর পরিচয়দানকারী মুজিবর বলেন, তার পার্টীর ১১/১২ জন সদস্য অস্ত্রসহ পুলিশের হাতে ধরা পড়ে বেশ কয়েকমাস যাবত জেলহাজতে রয়েছে। ওই সব ক্যাডারদের জামিন করতে ২০ লাখ টাকা খরচ হবে। তাই এ ব্যাপারে সহযোগীতা চেয়ে রাজুর কাছে চাঁদা চাওয়া হয়।
রাজু জানান, তিনি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে ফোনকারী তাকে জানান, এক সপ্তাহের মধ্যে নির্ধারিত ব্যক্তির কাছে পরিশোধ করতে হবে। অন্যথায় রাজুর একমাত্র ছেলে চতুর্ত শ্রেণীর ছাত্রকে অপহরন করার হুমকি দেওয়া হয়।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জিডি করার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগের বিষয়টি তদন্তে পুলিশের টিম কাজ শুরু করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।