ঢাকামঙ্গলবার , ২৫ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্পেনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করেছে আওয়ামীলীগ

Tito
ফেব্রুয়ারি ২৫, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
স্পেনে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করেছে স্পেন আওয়ামী লীগ। সোমবার স্থানীয় বাংলা টাউন রেস্টুরেন্টে স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আই আর এস রবিনের সভাপতিত্বে ও রিজভী আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে সকল শহীদদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন আব্দুল কাইয়ুম সেলিম, ফয়জুর রহমান, বদরুল মাষ্টার, একরামুজ্জামান কিরন, স্পেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এইচ এম,দবির তালুকদার, আজম কাল, দিদারুল আলম, আক্তারুজ্জামান, ফ ম ফারুক পাভেল, বাবুলু মৃধা, এইচ এম হারুন, আব্দুল আজিজ, নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা হানিফ মিয়াজী,
স্পেন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন، জানে আলম, লুৎফুর রহমান, কবির হোসেন, সামসু মিয়া, এমআই আমিন, মাহবুবুল হক বকুল, সৈয়দ মনির, রাজা মিয়া, মনিরুজ্জামনন টিটো, সামছু মিয়া প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।