1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

পাপিয়া কেলেংকারি ও কমিটি বাণিজ্যের অভিযোগে বাতিল হচ্ছে যুব মহিলালীগের কমিটি !

  • আপডেট: মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৬২ দেখেছেন

শাহ জালাল, ঢাকা থেকে।।
সম্রাট ও ক্যাসিনো কেলেংকারিতে বির্তকিত ততকালীন যুবলীগ কমিটি বিলুপ্ত করতে বাধ্য হয়েছি আওয়ামীলীগের কেন্দ্রিয় সর্বোচ্চ নীতি নির্ধারকরা। বর্তমান পাপিয়া কেলেঙ্কারিতেও একই খড়গ নেমেছে বাংলাদেশ যুব মহিলা লীগের ওপর। বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক অপু উকিলকে সরিয়ে দেওয়া হতে পারে বলে আওয়ামী লীগের শীর্ষস্থানীয় একাধিক সূত্র জানিয়েছে। এ ব্যাপারে দলের সাধারণ সম্পাদককেও দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানা গেছে।
তবে অন্য একটি সূত্র বলছে যে শুধু সভাপতি এবং সাধারণ সম্পাদকই নয়, দ্রুত একটি আহ্বায়ক কমিটি করে ১২১ সদস্যের কেন্দ্রীয় কমিটি বিলোপের বিষয়টিও ভাবা হচ্ছে। আজকালের মধ্যে দলের সাধারণ সম্পাদক এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবেন। সেই সিদ্ধান্ত আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনসাপেক্ষে চূড়ান্ত হবে বলে জানা গেছে।
উল্লেখ্য, ২০১৭ সালের জুলাই মাসে ১২১ সদস্যের যুব মহিলা লীগ গঠন করা হয়েছিল। যুব মহিলা লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কমিটি বাণিজ্যসহ নানা অভিযোগ অনেকদিন ধরেই ছিল। সাম্প্রতিক সময়ের প্রেক্ষিতে পাপিয়ার এই ঘটনার পর যুব মহিলা লীগের কমিটি বাতিলের ঘটনাটি সামনে এসেছে।
এর আগে সম্রাট ও ক্যাসিনো কেলেংকারিতে অনেক জল্পনা-কল্পনার পর বাতিল করা হয়েছিলো যুবলীগের কেন্দ্রিয় কমিটি। যুব মহিলালীগের ভাগ্যের একই খড়গ নেমে আসছে বলে মন্তব্য করেছেন একাধিক রাজনৈকিত বিশ্লেষকরা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022