1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজধানীর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুুষ্ঠিত

  • আপডেট: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪৯ দেখেছেন

ঢাকা অফিস।।
রাজধানীর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের গাজীপুর ছয়দানা হারিকেনস্থ দ্বিতীয় ক্যাম্পাসের আঙিনায় শিক্ষার্থীদের অংশগ্রহণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ী এবং বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকায় আনুষ্ঠানিকভাবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের উদ্বোধক প্রতিতযশা সাংবাদিক, পাঠকপ্রিয় জাতীয় দৈনিক পত্রিকা নওরোজ এর মফস্বল সম্পাদক ও ডিইউজে’র সদস্য মনসুর আহম্মেদ।
এ সময় উপস্থিত ছিলেন অনুষ্ঠানের সভাপতি অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস.এম হাফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওয়াজেদ আলী, প্রিন্সিপাল মোহাম্মদ মোস্তফা, প্রধান শিক্ষক মোঃ ইয়াকুব আলী, গাজীপুর থেকে প্রকাশিত মাসিক সংবাদ আলোচনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ ইউনুছ আলী ও সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। দ্বিতীয় পর্বে অক্সফোর্ড স্কুলের চেয়ারম্যান চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক রাজস্ব কর্মকর্তা ও অক্সফোর্ড স্কুলের উপদেষ্টা সদস্য আব্দুর রাজ্জাক সরকার, ডা: মোতাহার হোসেন, অভিভাবক মোঃ নাজমুল হোসাইন, অত্র প্রতিষ্ঠানের এমডি মোঃ ওয়াজেদ আলী, ১ম ক্যাম্পাসের প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়া ও অন্যান্য সকল শিক্ষকবৃন্দ। বক্তব্য প্রদান শেষে সকল শিক্ষার্থীদের হাতে অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। শিক্ষার্থীদের পরিবেশনায় সন্ধ্যায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022