ঢাকাশনিবার , ৭ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মুজিব বর্ষেই দেশের প্রতিটি ঘরে বিদ্যুতের আলো জ্বলবে : পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী

Tito
মার্চ ৭, ২০২০ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

আবু বক্কার সিদ্দিক, মণিরামপুর থেকে॥
এলজিআরডি মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, মুজিব বর্ষেই দেশের প্রতিটি ঘরে বিদ্যুতের আলো জ্বলবে। বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনা সরকারে কার্যকরী পদক্ষেপের কারনেই বিদ্যুৎ, কৃষি, শিক্ষা, অবকাঠামো, রাস্তাঘাটসহ প্রতিটি ক্ষেত্রে প্রভূত উন্নতি সাধিত হয়েছে।
শনিবার যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মণিরামপুর সদর দপ্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে ’মুজিব কর্ণার’ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ফিতা কেটে ’মুজিব কর্ণার’ এর শুভ উদ্বোধন ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।
যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী অরুন কুমার কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণই বাঙ্গালি জাতির মুক্তির সনদ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম না হলে এদেশ স্বাধীন হতো না। ’মুজিব কর্ণারের’ মাধমে সাধারন মানুষ তাকে নতুন করে জানার সুযোগ পাবে। মুজিব বর্ষের অংশ হিসেবে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মুজিব কর্ণার একটি প্রশংসনীয় উদ্যোগ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। উপস্থিত ছিলেন যপবিস-২ এর আইন উপদেষ্টা অ্যাড,আব্দুল লতিফ, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বোর্ডের সভাপতি খুরশিদ আলম, কেশবপুর জোনাল অফিসের ডিজিএম মুহাম্মাদ আব্দুল লতিফ, নওয়াপাড়া জোনাল অফিসের ডিজিএম আব্দল্লাহ-আল মামুন প্রমূখ।
এর আগে শনিবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যলয়ে যুবলীগের আয়োজনে মুজিববর্ষ উদ্যাপন ও ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। এ সময় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, অজিত কুমার ঘোষ, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, উপজেলা যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস, পৌর যুবলীগের সভাপতি এস,এম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, ছাত্রলীগ নেতা হাদিউজ্জামান ফয়সাল প্রমুখ। এরপর বিকেলে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য উপজেলার খেদাপাড়া ইউনিয়নের টেংরামারী টু জালালপুর ২ কিলোমিটার পাঁকা সড়কের উদ্বোধন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।