ঢাকাবুধবার , ৫ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

পানি উন্নয়ন বোর্ডের কর্মকান্ডে অস্বচ্ছতা দেখতে চাই না : যশোরে পানি সম্পদ মন্ত্রী

admin
নভেম্বর ৫, ২০১৪ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

minister-and-mp-pic-700x352

পানি সম্পদ মন্ত্রী আনিসুল মাহামুদ এমপি বলেছেন, পানি উন্নয়ন বোর্ডের কর্মকান্ডে অস্বচ্ছতা আছে। যা আমরা দেখতে চাই না। এজন্য পানি উন্নয়ন বোর্ডের কাজে জনগণ ও জনপ্রতিনিধিদের সম্পৃক্ততা থাকা দরকার। এজন্য তিনি সবাইকে যার যার স্থান থেকে উদ্যোগী হওয়ার আহবান জানিয়েছেন।
বুধবার সকালে যশোর কালেক্টরেট সভাকক্ষে অনুষ্ঠিত কপোতাক্ষ নদের নাব্যতা পুনুরুদ্ধার ও জলাবদ্ধতা নিরসন বিষয়ক দিন ব্যাপী এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ের উদ্যোগে আয়োজিত এ কর্মশালায় সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার আবদুস সামাদ। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর অর্থ বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি, পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম বীর প্রতিক এমপি, ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেণ সিকদার এমপি, মৎস্য ও পানি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি, কর্মশলায় যশোর-২ আসনের এমপি মনিরুল ইসলাম, যশোর-৫ আসনের এমপি স্বপন ভট্টাচার্য্য, খুলনা-৬ আসনের এমপি শেখ নূরুল হক, সাতক্ষীরা-১ আসনের এমপি মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা-২ আসনের মোস্তাক মোহাম্মাদ রবি, পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. জাফর আহমেদ খানসহ সরকারি, বেসরকারি ও আইন শৃঙ্খলা বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
কর্মশালায় কপোতাক্ষ নদের নাব্যতা ফিরিয়ে আনতে নানা সুপারিশ গ্রহণ করা হয়। মন্ত্রী এসব সুপারিশের আলোকে কর্মপন্থা নির্নয়ের আশ্বাস দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।