ঢাকাশুক্রবার , ২০ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে বিয়ের দাবীতে দ্বারে দ্বারে ঘুরছে অন্ত:সত্ত্বা মাদরাসা ছাত্রী : প্রেমিক উধাও

Tito
মার্চ ২০, ২০২০ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মনিরামপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার সাথে শারিরীক সম্পর্ক স্থাপনের ফলে মাদ্রাসা পড়ুয়া এক ছাত্রী অন্ত:সত্বা হয়ে পড়েছে। কিন্তু কলেজ পড়ুয়া প্রেমিক এখন ওই ছাত্রীকে বিয়ে করতে অস্বীকার করেছে। ফলে স্বিকৃতির জন্য ওই ছাত্রী জনপ্রতিনিধিসহ এলাকার মানুষের দ্বারে দ্বারে ছুটে চলেছে। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশসভার আয়োজন করা হলেও শেষ পর্যন্ত কোন সুফল বয়ে আসেনি। পরবর্তিতে কলেজ ছাত্র গা ঢাকা দিয়েছে।
জানাযায়, উপজেলার খানপুর ইউনিয়নের পশ্চিম মাছনা গ্রামের মৃত আনোয়ার হোসেন গাজীর ছেলে মনিরামপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া ছাত্র শরিফুল ইসলামের সাথে বছর দুয়েক আগে মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে স্থানীয় মাদ্রাসার এক ছাত্রীর সাথে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তোলে শরিফুল ইসলাম। এরই মধ্যে ওই ছাত্রী অন্ত:সত্বা হয়ে পড়ে। ছাত্রীর অভিযোগ অন্ত:সত্বার খবর জানিয়ে শরিফুলকে বিয়ের কথা বলতেই সে অস্বীকার করে। বিষয়টি জানাজানি হবার পর ছাত্রীর অভিভাবকরা শরিফুলের দারস্থ হয়ে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু তাতেও মন গলেনি শরিফুলের। এক পর্যায়ে বিষয়টি নিয়ে সরনাপন্ন হয় স্থানীয় ইউপি সদস্য ইদ্রিস আলী এবং হজিরা খাতুনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের কাছে। ইউপি সদস্য ইদ্রিস আলী জানান, এলাকার গন্যমান্যদের সাথে নিয়ে শুক্রবার সকালে শরিফুলের বাড়িতে গিয়ে শালিসসভার আয়োজন করা হয়। কিন্তু শরিফুল ওই ছাত্রীকে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়েছে। ফলে কোন উপায়ন্ত না পেয়ে ছাত্রীর অভিভাবকদের আইনের আশ্রয় নিতে পরামর্শ দেয়া হয়ছে বলে ইউপি সদস্য ইদ্রিস আলী জানিয়েছেন।
এ ব্যাপারে শুক্রবার বিকেলে সরেজমিন গিয়ে কথা হয় ওই ছাত্রী ও তার অভিভাবকদের সাথে। ছাত্রী জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে শরিফুল শারিরীক সম্পর্ক স্থাপন করায় সে এখন আড়াইমাস অন্ত:সত্বা। ছাত্রীর সাফ কথা শরিফুল তাকে বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া তার কোন উপায় নেই। এ ব্যাপারে জানতে শরিফুলের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তবে তার মা জাহানারা খাতুন এবং সৎ ভাই জামাল উদ্দিন জানান, শরিফুল বিয়ে করতে অস্বীকার করায় তাদের পক্ষে কোন ব্যবস্থা নেয়া সম্ভব নয়। তবে ছাত্রীর পিতা জানান, এ ব্যাপারে আইনের আশ্রয় নিতে প্রস্তুতি নেয়া হচ্ছে। মনিরামপুর থানার ওসি(সার্বিক) রফিকুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেলেই দ্রুতগতিতে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।