ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শাহাজাদপুর ইউএনও’র ভ্রাম্যমান আদালত পরিচালনা : ব্যবসায়ী ও প্রবাসীর জরিমানা

Tito
মার্চ ২১, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ প্রতিনিধি।।
সিরাজগঞ্জের শাহাজাদপুরে বাজার পরিস্থিতি পর্যবেক্ষণ ও নিয়ন্ত্রণ অভিযানে চারটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে আঁঠাশ হাজার টাকা ও কোয়ারেন্টাইন না মানায় এক ইতালী ফেরত প্রবাসীর কাছ থেকে দশ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। করোনা প্রতিস্থিতি নিয়ন্ত্রনে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ শামছুজ্জোহা শনিবার উপজেলার হাট বাজারসহ বিভিন্ন এলাকায় এ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমান আদালত শাহজাদপুর উপজেলার গাড়দহ চরভবানীপুর গ্রামের মুকুল হাজীর ইতালী প্রবাসী ছেলে রফিকুল ইসলাম সম্প্রতি দেশে ফিরে করোনা প্রতিরোধে সহায়তামূলক কোয়ারেন্টাইন না মানায় তার নিকট হতে উক্ত জরিমানা আদায় করেন। আদালত এসময় তাকে কোয়ারেন্টাইন মেনে চলার নির্দেশ প্রদান করেন।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ শামছুজ্জোহা জানান, অহেতুক দাম বৃদ্ধি করে জনজীবন অতিষ্ঠ না করার জন্য অসাধু ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে, অন্যথায় কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। অতিরিক্ত মুনাফাকারীদের বিরুদ্ধে নিয়মিত মোবাইল কোর্টের মাধ্যমে সর্বোচ্চ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।