ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনাতায় উপজেলা চেয়ারম্যানের লিফলেট বিতরণ

Tito
মার্চ ২১, ২০২০ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর থেকে।।
‘অপ্রয়োজনীয় জনসমাগম এড়িয়ে চলুন, আতংকিত না হয়ে, আসুন সতর্ক হই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের মণিরামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম নোভেল করোনা ভাইরাস রোগের লক্ষণ ও তার থেকে প্রতিকারে পৌর শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন।
লিফলেট বিতরণ কালে তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও নোভেল করোনা ভাইরাসে সংক্রামিত রোগী সনাক্ত হয়েছে। এতে আতংকিত হওয়ার কিছু নেই। এ ভাইরাস সংক্রমিত হওয়ার আগেই আমাদের সচেতন হতে হবে। কারণ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সচেতনতার বিকল্প কিছু নেই।
এ সময়ে তিনি ব্যবসায়িকদের উদ্দেশ্যে বলেন, কিছু অসাধু ব্যবসায়ী অতি মুনাফার লোভে জনসাধারণকে আতংকিত করে বাজার মূল্য ছাড়া কোন দ্রব্য বেশি মূল্যে বিক্রয় করলে সেই সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যাক্তির বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি হুশিয়ারী প্রদান করেন।
লিফলেট বিতরণ কালে অন্যান্যেন মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান, মণিরামপুর বণিক সমিতিরি সভাপতি অরুণ নন্দন, মণিরামপুর থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।
এছাড়া মণিরামপুরের বিভিন্ন স্থানে উপজেলা আওয়ামীলীগ ও বেসরকারী সেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যয়’ জনসচেতনতামুলক লিফলেট বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।