1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনাতায় উপজেলা চেয়ারম্যানের লিফলেট বিতরণ

  • আপডেট: শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৩০৩ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর থেকে।।
‘অপ্রয়োজনীয় জনসমাগম এড়িয়ে চলুন, আতংকিত না হয়ে, আসুন সতর্ক হই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের মণিরামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম নোভেল করোনা ভাইরাস রোগের লক্ষণ ও তার থেকে প্রতিকারে পৌর শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন।
লিফলেট বিতরণ কালে তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও নোভেল করোনা ভাইরাসে সংক্রামিত রোগী সনাক্ত হয়েছে। এতে আতংকিত হওয়ার কিছু নেই। এ ভাইরাস সংক্রমিত হওয়ার আগেই আমাদের সচেতন হতে হবে। কারণ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সচেতনতার বিকল্প কিছু নেই।
এ সময়ে তিনি ব্যবসায়িকদের উদ্দেশ্যে বলেন, কিছু অসাধু ব্যবসায়ী অতি মুনাফার লোভে জনসাধারণকে আতংকিত করে বাজার মূল্য ছাড়া কোন দ্রব্য বেশি মূল্যে বিক্রয় করলে সেই সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যাক্তির বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি হুশিয়ারী প্রদান করেন।
লিফলেট বিতরণ কালে অন্যান্যেন মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান, মণিরামপুর বণিক সমিতিরি সভাপতি অরুণ নন্দন, মণিরামপুর থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।
এছাড়া মণিরামপুরের বিভিন্ন স্থানে উপজেলা আওয়ামীলীগ ও বেসরকারী সেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যয়’ জনসচেতনতামুলক লিফলেট বিতরণ করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022