ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ‘প্রত্যয়’র করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক ক্যাম্পেইন

Tito
মার্চ ২১, ২০২০ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর থেকে।।
‘আতঙ্ক নয়, সচেতন হই’-এ শ্লোগানকে সামনে রেখে মণিরামপুরে বে-সরকারী সমাজ উন্নয়ন মূলক সংগঠন-‘প্রত্যয়’-এর উদ্যোগে নোভেল করোনা ভাইরাস রোগের লক্ষণ ও তার থেকে প্রতিকার সম্পর্কে পৌর শহরের জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ, পোষ্টারিং ও ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
লিফলেট বিতরণ কালে প্রত্যয়-এর সদস্যরা বলেন, বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও নোভেল করোনা ভাইরাসে সংক্রামিত রোগী সনাক্ত হয়েছে। এতে আতংকিত হওয়ার কিছু নেই। এ ভাইরাস সংক্রমিত হওয়ার আগেই আমাদের সচেতন হতে হবে। কারণ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সচেতনতার বিকল্প কিছু নেই।
এছাড়া নোভেল করোনা ভাইরাস কিভাবে ছড়ায়, লক্ষণ সমূহ, এ রোগের প্রতিশেধকমূলক ঔষধ বা ভ্যাকসিন আবিস্কার না হওয়ায়-প্রতিরোধের উপায় ও করনীয় বিষয় নিয়ে উপজেলা ও পৌরশহরের বিভিন্ন স্থানে দিনব্যাপী লিফলেট ও পোষ্টারিং করে।
লিফলেট বিতরণ কালে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি রাসেদুল ইসলাম সজল, সম্পাদক মুস্তাকিম সাকিব, প্রতিষ্ঠাতা সদস্য তাসনিমুল হাসান, আক্তারুজ্জামান সুমন, আশরাফুল শুভ, মাহিদুল ইসলাম আদি, তানভীর আহমেদ শোভন, সদস্য সজীব, আখি, হাসিব, শিহাব, বিপ্লব প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।