ঢাকাসোমবার , ২৩ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ম্যাজিষ্ট্রেট-পুলিশ দেখে খাবার ফেলে পালালো বর-কণেসহ অতিথিরা

Tito
মার্চ ২৩, ২০২০ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে ম্যাজিস্ট্রেট ও পুলিশের উপস্থিতি টের পেয়ে প্লেটের খাবার রেখে পালিয়েছে বর-কণেসহ অতিথিরা।
ঘটনাটি ঘটেছে উপজেলার চন্ডিপুর গ্রামের মোশারেফ হোসেনের মেয়ে বেলির বিয়ের আয়োজনে। একই উপজেলার ঝাঁপা গ্রামের বেসরকারি চাকরিজীবী জনৈক আশিকুর রহমানের সাথে কয়েকদিন আগে বিয়ে হয় বেলির। রোববার ছিলো কনে বিদায় দেওয়ার আয়োজন।
জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ রোধে বিয়ের আয়োজন করা নিষেধ। যদিও করতে হয় তাহলে জেলা প্রশাসকের অনুমতি লাগে। কিন্তু কোন প্রকার অনুমতি ছাড়াই দাওয়াত দিয়ে ৫০০ লোক সমাগম করেন কনের পিতা। বরপক্ষ ৮-১০টি মাইক্রোবাস নিয়ে অনুষ্ঠানে হাজির হন।
খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান পুলিশ নিয়ে বিকেল ৩টার দিকে ঘটনাস্থলে হাজির হন। ভ্রাম্যমাণ আদালত দেখে বর-কনে, অতিথি এবং কনের স্বজনরা পালিয়ে যান।
ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী সার্ভেয়ার আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন। বর পক্ষের অতিথি সাহাবুর রহমান বলেন, ‘আমরা অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বাড়ি থেকে রওয়ানা হই। পথিমধ্যে খবর পাই অনুষ্ঠানে পুলিশ উপস্থিত হয়েছে। তখন বাড়ি ফিরে যাই।’
তিনি দাবি করেন, আগেই বিয়ে হয়ে গিয়েছিল। মেয়ে তুলে দেওয়ার জন্য ছোট করে আয়োজন চলছিল।
এ ব্যাপারে এসিল্যান্ড সাইয়েমা হাসান বলেন, ‘কোয়ারেন্টাইন ভেঙে চন্ডিপুর গ্রামে বিয়ের অনুষ্ঠান চলছিলো। অনুষ্ঠানে ৫০০ লোক সমাগমের খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে হাজির হই। আমাদের দেখে বর-কনেসহ সবাই পালিয়ে যায়। কাউকে পাওয়া যায়নি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।