1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

দূরত্ব বজায় রাখতে সারাদেশে সেনা টহল : দু’জন এক সাথে দেখলেই অ্যাকশান

  • আপডেট: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ৩৬৫ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
সেনাবাহিনীর অ্যাকশন শুরু হয়েছে সারাদেশে বিনা কারণে ঘরে বাহির হলে বা নিয়ম কানুন না মানলে কান ধরে এইভাবে লাফাইয়া লাফাইয়া বাসায় যেতে বাধ্য করছে সেনাবাহিনী।
দুজনের বেশী দেখলেই শুরু হবে সেনাবাহিনীর একশন। তবে সিভিল প্রশাসনকে সহায়তা দিতে যে দায়িত্বটা দেওয়া হয়েছে, সেই দায়িত্ব পালনে সেনাবাহিনীর মূল লক্ষ্যটা থাকবে।
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণে কাল থেকে মাঠে থাকছে সশস্ত্র বাহিনী। তবে গুরুত্বপূর্ণ এই কাজে সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনীও অংশগ্রহণ করবে ।দুজনের বেশি জড়ো হওয়া ঠেকাতে প্রশাসনের সাথে মাঠে কাজ করবেসেনাবাহিনী। নিশ্চিত করবে বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইনে থাকাও ।
পুরো প্রক্রিয়াতে কীভাবে সশস্ত্র বাহিনী কাজ করবে-সে সম্পর্কে একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকার দিয়েছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লেফট্যানেন্ট কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ।
আইএসপিআর পরিচালক বলেন, “পরম আস্থা থেকে সেনাবাহিনীকে যে দায়িত্বটা দেওয়া হয়েছে, সেই দায়িত্ব পালনে সেনাবাহিনীর মুল লক্ষ্টটা থাকবে, প্রথমে যে বিদেশ থেকে প্রত্যাবর্তন করেছেন, সেই নাগরিকগুলোকে তাদের স্ব-স্ব অবস্থানে নির্ণয় করে তারা কোয়ারেন্টিনে আছে কিনা সেইটা নিশ্চিত করব। এটা মূল কাজ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022