1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

করোনা আতঙ্কে বিপাকে মণিরামপুরের খেটে খাওয়া মানুষেরা

  • আপডেট: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৪০১ দেখেছেন

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে।।
করোনা ভাইরাসের আতঙ্কে কর্মহীন হয়ে পড়ছে মণিরামপুরে হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষেরা। ভাইরাস সংক্রমণের ভয়ে একে একে বন্ধ করে দেওয়া হচ্ছে ইজিবাইক, ভ্যানচালক, ফুটপাথের দোকানি আর দিনমজুরের কাজও। কিন্তু যে মানুষগুলো দিন আনে দিন খায় তাদের পরিবারগুলো অর্ধাহারে অনাহারে পড়ার শঙ্কায় পড়েছেন। তাদের দাবী পরিস্থিতি আরো ভয়াবহ হওয়ার আগেই তাদের জন্য বিশেষ বরাদ্দ দিয়ে সরকার যেন অন্তত: দুবেলা খাবারের ব্যবস্থা করেন। তা না হলে নাখেয়ে দিনযাপন করতে হবে তাদের।
বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন জায়গায় অভিযানে মোড় বা বাজারের ওষুধের দোকান ছাড়া বাকি সব দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। এতে দুশ্চিন্তায় পড়েছেন খেটে খাওয়া সাধারণ মানুষেরা ।
আগরহাটি গ্রামের দিন মজুর কালাম জানান, তার এলাকার অনেকেই এখন কাজ না পেয়ে কর্মহীন হয়ে বিপাকে পড়েছে। তিনি বলেন, সরকার যদি আমাদের কথা না ভাবে তাহলে না খেয়ে থাকতে হবে।
শুধু কালামরা নয়, দিনমজুর, ভ্যান চালকের মত যারা একদিন কাজ না করলে পেটে ভাত যায় না তারা অর্ধাহারে অনাহারে থাকার আশঙ্কায় রয়েছেন।
হতদরিদ্র মানুষগুলো এখন তাই সরকারের দিকে তাকিয়ে। তাদের দাবী দরিদ্র কর্মহীন মানুষগুলোর তালিকা করে সরকার যেন খাদ্যের বিশেষ ব্যবস্থা করে।
শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি জানান, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। সবাইকে সচেতন থাকতে হবে। তা ছাড়া আমার ইউনিয়নের খেটে খাওয়া সাধারণ মানুষদের পর্যায়ক্রমে সার্বিক সহযোগিতা করা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022