1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরের পল্লীতে ইউএনও’র ভ্রাম্যমান আদালত : দুই ব্যবসায়ীর জরিমানা

  • আপডেট: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১৪১০ দেখেছেন

তাজাম্মুল হোসাইন, মণিরামপুর থেকে।।
করোনা ভাইরাস সংক্রামক প্রতিরোধে সরকারের আদেশ না মানায় যশোরের মণিরামপুরে দুই ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।
দণ্ডপ্রাপ্ত দুই ব্যবসায়ী হলেন উপজেলার কাশিপুর কাঁঠালতলা বাজারের মুদি দোকানি রফিকুল ইসলাম ও বিজয়রামপুর মান্দারতলা মোড়ের মুদি দোকানি মাহাবুর রহমান।
ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার দুপুরে অভিযান পরিচালনাকালে আদালত দেখতে পান করোনা প্রতিরোধে আইন অমান্য করে রফিকুল ইসলাম ও মাহাবুর রহমান দোকান খোলা রেখে লোকসমাগম করেছেন। তাই সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৫ ধারা অনুযায়ী রফিকুল ইসলামকে দশ হাজার টাকা ও মাহাবুর রহমানকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022