ঢাকাবৃহস্পতিবার , ২৬ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র নেতৃত্বে সেনা-পুলিশের কম্বিং অপারেশন

Tito
মার্চ ২৬, ২০২০ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
করোনা ভাইরাস প্রতিরোধে লোক সমাগম ঠেকাতে যশোরের মণিরামপুরে মাঠে জোর তৎপরতা শুরু করেছে প্রশাসন।বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম ও উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরীফ বিপুল সংখ্যক পুলিশ ও সেনা সদস্যদের নিয়ে মণিরামপুর বাজার থেকে এই অভিযান শুরু করেন। অভিযানে ও থানার ওসি রফিকুল ইসলামও যোগ দেন।
খোজঁ-খবর নিয়ে জানা যায়, প্রসাশন মণিরামপুর বাজার হয়ে উপজেলার ফকিররাস্তা, শ্যামনগর, হরিনা, দূর্বাডাঙ্গা, চালুয়াহাটিসহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছেন। অভিযানে বিভিন্ন মোড় বা বাজারে ওষুধের দোকান ছাড়া বাকি সব দোকান ব্ন্ধ করে দেওয়া হচ্ছে। এছাড়া রাস্তায় নেমে পড়া, ইজিবাইক, ভ্যান ,মোটরসাইকেল বা সাইকেল চালকসহ পথযাত্রীদের বাড়িতে ফেরত পাঠানো হচ্ছে। মনিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম বলেন, ওষধ, কাঁচামাল বাদে অন্যসব দোকান বন্ধ করে দেওয়া হচ্ছে। তাছাড়া অযথা লোকজন সমাগম যেন না হয় সেই নির্দেশনা দেওয়া হচ্ছে। এছাড়া রাস্তায় নেমে পড়া লোকজনকে বুঝিয়ে বাড়িতে ফেরৎ পাঠানো হচ্ছে।
এদিকে করোনা ভাইরাস রোধে মণিরামপুরে বিভিন্ন দেশ থেকে ফেরত আসা ব্যক্তিদের বাড়িতে হোম কোয়ারেন্টাইন স্টিকার লাগিয়ে দিচ্ছেন পুলিশ প্রশাসন।স্টিকারে দেশ ফেরার ও কোয়ারেন্টাইনে থাকার সময় সীমা দেওয়া আছে। দেশে আসা ব্যক্তিকে সে সময় সীমা মেনে চলতে কঠোর নির্দেশনা দেওয়া হচ্ছ। উপজেলা খেদাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই সালা উদ্দীন বলেন, গতকাল বৃহস্পতিবার উপজেলার খেদাপাড়া ও রোহিতা ইউনিয়নের ২৫ বাড়িতে এ স্টিকার লাগানো হয়েছে।
অন্যদিকে, মণিরামপুর পৌরসভা বাসিকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অকারনে বাইরে বের না হওয়ার জন্য অনুরোধক্রমে নির্দেশনা দিয়েছেন স্থানীয় পৌরসভার মেয়র।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।