1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুর উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র নেতৃত্বে সেনা-পুলিশের কম্বিং অপারেশন

  • আপডেট: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৫০৩ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
করোনা ভাইরাস প্রতিরোধে লোক সমাগম ঠেকাতে যশোরের মণিরামপুরে মাঠে জোর তৎপরতা শুরু করেছে প্রশাসন।বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম ও উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরীফ বিপুল সংখ্যক পুলিশ ও সেনা সদস্যদের নিয়ে মণিরামপুর বাজার থেকে এই অভিযান শুরু করেন। অভিযানে ও থানার ওসি রফিকুল ইসলামও যোগ দেন।
খোজঁ-খবর নিয়ে জানা যায়, প্রসাশন মণিরামপুর বাজার হয়ে উপজেলার ফকিররাস্তা, শ্যামনগর, হরিনা, দূর্বাডাঙ্গা, চালুয়াহাটিসহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছেন। অভিযানে বিভিন্ন মোড় বা বাজারে ওষুধের দোকান ছাড়া বাকি সব দোকান ব্ন্ধ করে দেওয়া হচ্ছে। এছাড়া রাস্তায় নেমে পড়া, ইজিবাইক, ভ্যান ,মোটরসাইকেল বা সাইকেল চালকসহ পথযাত্রীদের বাড়িতে ফেরত পাঠানো হচ্ছে। মনিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম বলেন, ওষধ, কাঁচামাল বাদে অন্যসব দোকান বন্ধ করে দেওয়া হচ্ছে। তাছাড়া অযথা লোকজন সমাগম যেন না হয় সেই নির্দেশনা দেওয়া হচ্ছে। এছাড়া রাস্তায় নেমে পড়া লোকজনকে বুঝিয়ে বাড়িতে ফেরৎ পাঠানো হচ্ছে।
এদিকে করোনা ভাইরাস রোধে মণিরামপুরে বিভিন্ন দেশ থেকে ফেরত আসা ব্যক্তিদের বাড়িতে হোম কোয়ারেন্টাইন স্টিকার লাগিয়ে দিচ্ছেন পুলিশ প্রশাসন।স্টিকারে দেশ ফেরার ও কোয়ারেন্টাইনে থাকার সময় সীমা দেওয়া আছে। দেশে আসা ব্যক্তিকে সে সময় সীমা মেনে চলতে কঠোর নির্দেশনা দেওয়া হচ্ছ। উপজেলা খেদাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই সালা উদ্দীন বলেন, গতকাল বৃহস্পতিবার উপজেলার খেদাপাড়া ও রোহিতা ইউনিয়নের ২৫ বাড়িতে এ স্টিকার লাগানো হয়েছে।
অন্যদিকে, মণিরামপুর পৌরসভা বাসিকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অকারনে বাইরে বের না হওয়ার জন্য অনুরোধক্রমে নির্দেশনা দিয়েছেন স্থানীয় পৌরসভার মেয়র।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022